ডিপজল—রোজিনাসহ পুলিশের হাতে আটক ৪ জন

নগরের পতেঙ্গা এলাকা থেকে আটক হয়েছে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও ১৯ মামলার আসামি সাত্তারশাহ ওরফে ডিপজল ও তার স্ত্রী রোজিনাসহ চারজন।
এ সময় তাদের কাছ থেকে একটি দেশি অস্ত্র, জাল টাকা ও ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়।
মঙ্গলবার (৩ জানুয়ারি) রাতে ইপিজেড আকমল আলী খালপাড় এলাকার জাহাঙ্গীরের বিল্ডিং থেকে তাদের আটক করে পতেঙ্গা থানা পুলিশ।
আটকরা হলেন- সাত্তারশাহ ওরফে ডিপজল (৪১), তার স্ত্রী রোজিনা বেগম (২৭), রাজু দেবনাথ (৩৬) ও আব্দুল্লাহ আল মারুফ (২২)।

আরও পড়ুন : উদ্ধার হলো ৩ অপহৃত, অস্ত্রসহ আটক ৭ অপহরণকারী

জানা যায়, গত বছরের ৫ ডিসেম্বর দুপুরে পতেঙ্গা থানার মাইজপাড়ায় দুই সহযোগীসহ ডিপজল ছিনতাইয়ের পরিকল্পনা করে। এরপর মো. আসলাম নামে এক বিকাশ বিক্রয় কর্মকর্তার টাকা ছিনিয়ে নিতে পথ অবরোধ করে। কিন্তু আসলাম টাকার ব্যাগ দিতে রাজি না হলে ক্ষুব্ধ ডিপজল ধারাল অস্ত্র দিয়ে আসলামের হাতে আঘাত করে। এরপর টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

আঘাতে আসলামের দুই হাতের রগ কেটে যায়। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর বিকাশের পক্ষ থেকে তিনজনকে অজ্ঞাত আসামি করে পতেঙ্গা থানায় মামলা দায়ের করা হয়।

এদিকে মামলার তদন্ত কর্মকর্তা সিসিটিভি ফুটেজ থেকে আসামিদের শনাক্ত করে। নগরের আকমল আলী রোডের খালপাড় এলাকার জাহাঙ্গীরের বিল্ডিং থেকে ডিপজল ও তার স্ত্রী রোজিনাসহ চারজনকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, ডিপজল একজন পেশাদার ছিনতাইকারী। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে ১৯টি মামলা রয়েছে। গতকাল তার স্ত্রী ও তাদের দুই সহযোগীসহ চারজনকে আটক করি। তাদের বিরুদ্ধে ছিনতাই, অবৈধ অস্ত্র ও মাদক আইনে আরও তিনটি মামলা দায়ের করা হয়েছে। বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে।

এএইচ/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm