দুই বছর ধরে ছাত্রীকে যৌন হয়রানি করছিলেন প্রাইভেট শিক্ষক রনজিত

রাঙামাটি শহরে এক ছাত্রীকে যৌন ও মানসিক নির্যাতনের অভিযোগে আসামবস্তি এলাকার এক প্রাইভেট শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

রনজিত পাটোয়ারী (৫৫) নামের ওই শিক্ষককে শুক্রবার (১১ জুন) রাতে গ্রেফতার করা হয়। দশম শ্রেণীর ওই ছাত্রী (১৬) রনজিতের কাছে প্রাইভেট পড়ত ও গান শিখত।

ছাত্রীর খালার অভিযোগের পরিপ্রেক্ষিতে রনজিতের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন রাঙামাটির কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভিকটিমের মা চাকরিসূত্রে কক্সবাজার অবস্থান করায় শহরের লুম্বিনী পাহাড় এলাকার নানির বাড়িতে থেকে পড়াশোনা করতো ওই কিশোরী। রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ওই শিক্ষার্থী গত তিন বছর ধরে রনজিত পাটোয়ারীর কাছে প্রাইভেট পড়ত এবং গান শিখত। গত দুই বছর ধরে বিভিন্ন সময় ওই ছাত্রীকে যৌন নির্যাতন করে আসছিলেন রনজিত। এরমধ্যে একবার ধর্ষণের চেষ্টাও করেন। এ সময় কোনোভাবে নিজের সম্ভ্রম বাঁচিয়ে ফিরে আসে ওই ছাত্রী। পরে মানসিকভাবে ভেঙে পড়লে তার খালাকে সব ঘটনা বলে এবং থানায় অভিযোগ দেয়। পুলিশ প্রাথমিক সত্যতা নিশ্চিত করে মামলা নেয়।

কোতোয়ালী থানার ওসি বলেন, আমরা অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে রাতেই রনজিতকে তার বাড়ি থেকে আটক করেছি। আমাদের মনে হয়েছে সে এ ধরনের অপরাধের সাথে জড়িত থাকতে পারে। তাই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে কোর্টে পাঠানো হয়েছে।

মানিক/ডিসি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm