‘দশভূজা’র রথযাত্রা সংখ্যার মোড়ক উন্মোচন

ধর্মীয় চেতনায় সনাতনী সমাজকে উজ্জীবিত করতে ভূমিকা রাখছে দশভূজা পত্রিকা। হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজাসহ বিভিন্ন ধর্মীয় উৎসবে প্রকাশিত হয় এই পত্রিকা।

শুক্রবার (৯ জুলাই) সন্ধ্যায় শহরের গোলদীঘির পাড় শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ আশ্রমে বিশেষ ধর্মীয় প্রকাশনা ‘দশভূজা’ পত্রিকার রথযাত্রা সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়।

জেলা সৎসঙ্গ মন্দির পরিচালনা পরিষদের কার্যকরী সভাপতি উদয় শংকর পাল মিঠুর সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট রনজিত দাশ। তিনি বলেন, নিজ ধর্ম পরিপালনের মধ্যদিয়ে একজন সঠিক মানুষ হওয়া যায়। ধর্মের আদর্শ ও নীতি মেনে চললে সমাজে অশান্তি সৃষ্টি হয় না বরং সকল ধর্মের মানুষের মাঝে ভ্রাতৃত্ববোধ সুদৃঢ় হয়।

দশভূজা পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক বলরাম দাশ অনুপমের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্যে রাখেন- জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি বাবুল শর্মা, জেলা সৎসঙ্গ মন্দির পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক ডা. চন্দন কান্তি দাশ, তপন কুমার দত্ত, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জনি ধর, জেলা সৎসঙ্গ মন্দির পরিচালনা পরিষদের অর্থ সম্পাদক নিতাই দাশ ও জেলা সৎসঙ্গ মন্দিরের সহকারী পুরোহিত প্রিয়তোষ কান্তি দে।

Yakub Group

বলরাম/ডিসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm