জিইসি মোড়ে করা যাবে করোনার টিকার নিবন্ধন

পর্যাপ্ত ফ্যাসিলিটিজের অভাবে চট্টগ্রাম শহরের অনেক মানুষ টিকা নিবন্ধন করতে পারেন না। একারণে অনেকেই টিকা নিবন্ধনের আওতার বাইরে থাকেন। তাদের কথা চিন্তা করেই চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া টিকা নিবন্ধনের বুথ স্থাপন করেছেন। এখন থেকে নগরের জিইসি মোড়েই করোনার টিকার নিবন্ধন করা যাবে।

রোববার (১২ জুলাই) এই করোনা নিবন্ধন বুথ উদ্বোধন করা হয়। যেকেউ এখান থেকে করোনার টিকার জন্য নিবন্ধন করতে পারবেন। প্রয়োজন হবে শুধু এনআই ডি নম্বর ও মোবাইল নম্বর।

চট্টগ্রাম মহানগর (দক্ষিণ) উপপুলিশ কমিশনার বিজয় বসাক এই বুথের উদ্বোধন করেন। তিনি বলেন, করোনার ক্রান্তিকালের শুরুতে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সারা বাংলাদেশে সাহসের বাতিঘর হয়ে কাজ করেছিল। এরই ধারাবাহিকতায় দেশের অনেক অঞ্চলে আইসোলেশন সেন্টার গড়ে উঠেছিল। আমরা জানি করোনাভাইরাসের মহামারী থেকে মুক্ত হতে হলে আমাদের ৭০ শতাংশ মানুষকে টিকার অন্তর্ভুক্ত করতে হবে। সবাইকে টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে হবে।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, দিনমজুর, গরিব ও অসচ্ছল মানুষের কথা চিন্তা করে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সবসময় উদ্যোগ গ্রহণ করে। সাধারণ মানুষের জন্য চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের সেবা সবসময় থাকবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ১৩ নম্বর ওয়ার্ড কমিশনার ওয়াসিম উদ্দিন আহমেদ, ব্যবসায়ী জসিম উদ্দিন, আবু আরিফ, শাহাদাত হোসেন, ডা. উপল চাকমা, মোজাহিদুল ইসলাম রানা, মো. রায়হান ও শেখ ফারুক ফয়সাল।

আলোকিত চট্টগ্রাম

3 মন্তব্য
  1. Syed abdul awal বলেছেন

    নগরীর গুরুত্বপূর্ণ মোড় গুলোতে আরো ব্যাপকভাবে নিবন্ধন বুথ স্হাপন করলে টিকা গ্রহনে অনেক মানুষ আগ্রহী ও উপকৃত হবে।

  2. Syed abdul awal বলেছেন

    Thanks

  3. আক্তাররুজ্জামান বলেছেন

    বয়স যাদের ৩৫ এর নিচে বাট সামরিক পরিবারের সদস্য তারা কিভাবে রেজিস্ট্রেশন করবে?

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm