চট্টগ্রামে মাদকসক্তি নিরাময় কেন্দ্রের আড়ালে জুয়ার আসর

চট্টগ্রামের বায়েজিদ এলাকার একটি মাদকাসক্তি নিরাময় ও চিকিৎসা কেন্দ্র থেকে জুয়ার টাকা, সরঞ্জামসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের নামে দীর্ঘদিন ধরে জুয়াসহ নানা অপরাধ কর্মকাণ্ড চলে আসছিল। খবর পেয়ে বুধবার (২ মার্চ) রাতে নীল মাদকাসক্তি নিরাময় ও চিকিৎসা কেন্দ্র নামে ওই জুয়ার আসরে অভিযান চালায় পুলিশ।

আরও পড়ুন: ঘরে টানাপোড়েনেও দিনরাত জুয়া খেলায় মগ্ন চট্টগ্রামের ২৪ জুয়াড়ি

অভিযানে নীল মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের পরিচালকসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা হয় ৩ বান্ডেল তাস ও নগদ ৯ হাজা ৪৮০ টাকা।গ্রেপ্তাররা হলেন- প্রতিষ্ঠানটির পরিচালক মো. ইমরান হোসেন মিলন (৩৭) ও একই এলাকার মো. লুৎফুর রহমান (৪৯), মো. রাশেদ (৪৩) ও মো. মোবারক হোসেন (৩৮)।

Yakub Group

জানা যায়, বায়েজিদ এলাকার শেরশাহ কলোনির ২৭নং প্লটের চার তলার বিল্ডিংয়ের নিচতলা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে পরিচালিত হয়ে আসছে নীল মাদকাসক্তি নিরাময় ও চিকিৎসা কেন্দ্র। প্রতিষ্ঠার পর থেকেই নীল মাদকাসক্তি নিরাময় ও চিকিৎসা কেন্দ্রটিতে পরিচালিত হয়ে আসছে নানা অবৈধ কার্যকলাপ।

আরও পড়ুন: বাকলিয়ায় ‘মিনি বেবী লটারির’ আড়ালে মাদক—জুয়ার বড় বাণিজ্য

বায়েজিদ থানার ওসি (তদন্ত) মো. খাইরুল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, তথ্য ছিল সেখানে অসামাজিক কার্যকলাপ চলছে। সেই তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়ার সরঞ্জামসহ তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm