কাপ্তাই হ্রদের হলুদ পাহাড়ে ইয়াবার গন্ধ, দিনরাত চলে বেচাকেনা

কাপ্তাই হ্রদের একটি দ্বীপ থেকে ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ আগস্ট) বিকালে কাপ্তাই হৃদের হলুদ পাহাড়ে অভিযান চালিয়ে তাদেরে গ্রেপ্তার করে রাঙামাটির কোতোয়ালী থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২৫০ ইয়াবা ও ২৪.৭৫ গ্রাম ইয়াবা পাউডার জব্দ করা হয়।

আটক মাদক বিক্রেতারা হলেন- সাজ্জাদ হোসেন টিপু (২৪) ও মানিক ত্রিপুরা। টিপু রিজার্ভ বাজারের মহসিন কলোনির বাসিন্দা তরকারি ব্যবসায়ী কবির আহাম্মদের ছেলে। আর মানিক রিজার্ভ বাজারের ক্যাল্ল্যা পাড়ার পূণ্যচন্দ্র চাকমার ছেলে।

আরও পড়ুন: ‘পুলিশের ফাঁদে’ ১১ হাজার ইয়াবাসহ মাদককারবারী

থানা সূত্রে জানা গেছে, রাঙামাটি শহরে ইয়াবার অন্যতম যোগানদাতা হলেন টিপু। তার মাধ্যমেই শহরের রিজার্ভ বাজার, বনরূপা ও তবলছড়ি এলাকার খুচরা বিক্রেতারা ইয়াবা সংগ্রহ করে মাদকসেবীদের নিকট বিক্রি করেন। প্রাথমিক জিজ্ঞাবাসাদে প্রতিদিন গড়ে তিনশ’ থেকে সাড়ে তিনশ’ ইয়াবা বিক্রি করে বলে জানায় টিপু। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়া চলছে।

অভিযান পরিচালনাকারী এএসআই দেলোয়ার হোসেন বলেন, মঙ্গলবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাপ্তাই হ্রদের হলুদে পাহাড় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের দেহে তল্লাশি করে ২৫০ ইয়াবা ও ২৪.৭৫ গ্রাম ইয়াবার পাউডার পাওয়া যায়। টিপুর বিরুদ্ধে অন্তত ৭টি মাদকের মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এসব মামলায় এতোদিন সে পলাতক ছিল।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, আটককৃতরা রাঙামাটি শহরের চিহ্নিত মাদক বিক্রেতা।

মানিক/ডিসি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm