আলোকিত চট্টগ্রামে প্রতিবেদন—১ ঘণ্টায় পুলিশের অ্যাকশন

আলোকিত চট্টগ্রামে প্রতিবেদন প্রকাশের এক ঘণ্টার মধ্যে অ্যাকশনে গেছে পুলিশ। অভিযানে দখলমুক্ত হয়েছে ১৬ নম্বর ওয়ার্ডের চকবাজারের রাস্তা ও ফুটপাত।

রোববার (২৬ আগস্ট) দুপুর ৩টার দিকে চকবাজার মোড়ের আশপাশ থেকে শুরু করে ধুনীরপুল পর্যন্ত রাস্তা ও ফুটপাত থেকে দখলদারদের উচ্ছেদ করে চকবাজার থানা পুলিশ।

এর আগে রোববার দুপুর ২টার দিকে ‘দখলের পেটে ফুটপাত—চকাবাজারে যানজট, কষ্টের শেষ নেই মানুষের’ শিরোনামে সচিত্র প্রতিবেদন প্রকাশ হয় আলোকিত চট্টগ্রামে।

আরও পড়ুন: দখলের পেটে ফুটপাত—চকবাজারে যানজট, কষ্টের শেষ নেই মানুষের

Yakub Group

প্রতিবেদন প্রকাশের পরপরই অভিযানের প্রস্তুতি নেয় চকবাজার থানা পুলিশ। ঘণ্টাখানেকের মধ্যেই চকবাজার থানা পুলিশের একাধিক টিম অভিযানে নেমে পড়ে। এ সময় চকবাজার মোড়ের আশপাশ, চকসুপার মার্কেটের সামনে থেকে ধুনীরপুল পর্যন্ত রাস্তা ও ফুটপাত থেকে দখলকারীদের সরিয়ে দেওয়া হয়।

যোগাযোগ করা হলে চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদৌস জাহান আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ (রোববার) দুপুরে চকবাজার এলাকার অবৈধ দখলে থাকা রাস্তা ও ফুটপাত দখলমুক্ত করা হয়েছে। জনদুর্ভোগ লাগবে অভিযান অব্যাহত থাকবে। রাস্তা ও ফুটপাত দখল করে অবৈধভাবে কাউকে ব্যবসার সুযোগ দেওয়া হবে না। আইন অমান্যকারীদের শাস্তির আওতায় আনা হবে।

আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm