অবৈধ সংযোগ—মুহূর্তেই লাশ যুবক

রাঙামাটির লংগদুতে অবৈধ সংযোগ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে আলমগীর হোসেন (৩৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) দুপুরে আদর্শগ্রামে এ দুর্ঘটনা ঘটে ।

স্থানীয়রা জানান, নিহত যুবক উপজেলার আটারকছড়া ইউনিয়নের করল্যাছড়ি (জামতলা) এলাকার শাহ আলমের ছেলে। তিনি পেশায় মোটরসাইকেল চালক। পাশাপাশি তিনি ইলেকট্রিকের কাজ করতেন।

আরও পড়ুন: গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দপ্তরির মৃত্যু

Yakub Group

প্রত্যক্ষদর্শী বেলাল হোসেন বলেন, আজ (সোমবার) সকাল ১১টায় আমার বাড়িতে বিদ্যুতের সংযোগ কাজ করছিল আলমগীর। বিদ্যুতের খুঁটিতে উঠে সংযোগ দেওয়ার সময় সে হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে জানান।

জানা গেছে, কৃষক বেলালের কোনো বৈধ মিটার নেই। অবৈধভাবে তিনি বিদ্যুৎ সংযোগ নেওয়ার চেষ্টা করছিলেন আলমগীরকে দিয়ে।

এ বিষয়ে জানতে চাইলে কৃষক বেলাল বিষয়টি স্বীকার করে ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেন।

লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. অরবিন্দ চাকমা জানান, হাসপাতালে আনার আগেই বিদ্যুৎস্পৃষ্ট যুবকের মৃত্যু হয়। নিহতের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন: পেকুয়ায় বিদ্যুৎস্পৃষ্টে মারা গেল নির্মাণশ্রমিক

লংগদু বিদ্যুৎ উপকেন্দ্রের উপসহকারী প্রকৌশলী সাগর দেবনাথ আলোকিত চট্টগ্রামকে বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত আলমগীর হোসেন আমাদের বিভাগের কেউ নন। তিনি অবৈধভাবে বিদ্যুতের সংযোগ দেওয়ার চেষ্টা করছিলেন। বিদ্যুতের অবৈধ সংযোগ চিহ্নিত করে এসব বিচ্ছিন্নের জন্য দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

লংগদু থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সুজন হালদার জানান, বিদ্যুৎস্পৃষ্টে নিহত যুবকের লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরমান/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm