অটোরিকশা—লেগুনা সংঘর্ষ, স্পটেই নিহত পিএইচপির আইটি প্রকৌশলী

রাউজানে সিএনজিচালিত অটোরিকশা ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে পাপন বড়ুয়া প্রকাশ শাকিল (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের চট্টগ্রাম-কাপ্তাই সড়কের কমলার দীঘি সংলগ্ন সিএনজি গ্যাসস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের কমলার দীঘি সংলগ্ন সিএনজি গ্যাসস্টেশন এলাকায় অটোরিকশা ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে প্রাণ হারান পাপন বড়ুয়া শাকিল।

আরও পড়ুন: রক্তে ভাসল আনন্দ—কক্সবাজারের পথেই দুর্ঘটনায় সীতাকুণ্ডের পিকনিক বাস

Yakub Group

পেশায় আইটি প্রকৌশলী পাপন বড়ুয়া শাকিল পিএইচপি গ্রুপে চাকরি করতেন। তিনি বিভিন্ন পত্রিকায় লেখালেখির সঙ্গে জড়িত ছিলেন বলে তার বন্ধু ওসমান গণি জানান। পাপন বড়ুয়া রাউজানের বাগোয়ান ইউনিয়নের দেওয়ানপুর গ্রামের সংঘ বদি বড়ুয়া ও কানন বালা’র ছেলে।

রাউজান থানার উপপরিদর্শক ইসমাইল আলোকিত চট্টগ্রামকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানা হয়েছে। অটোরিকশা ও লেগুনা দুটি আটক করে রাউজানের নোয়াপাড়া পুলিশ ক্যাম্পে আনা হয়েছে।

এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm