রক্তে ভাসল আনন্দ—কক্সবাজারের পথেই দুর্ঘটনায় সীতাকুণ্ডের পিকনিক বাস

কক্সবাজারের চকরিয়ায় পিকনিক বাসের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাস চালকের মৃত্যু হয়েছে। নিহত মীর আহমদ (৩৫) দুর্ঘটনাকবলিত সৌদিয়া পরিবহনের চালক। এসময় বাসের ২০ যাত্রী আহত হন, যারা কক্সবাজারে পিকনিকে যাচ্ছিলেন।

তাদের মধ্যে আশঙ্কাজনক ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। অপর আহতদের মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বুধবার (১২ জানুয়ারি) সকাল ১১টায় চকরিয়ার ডুলাহাজারার পাগলিরবিল এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

আহতদের উদ্ধৃতি দিয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসভা থেকে অন্তত ৪০ জন বিভিন্ন বয়সী লোক পিকনিক করতে সৌদিয়া পরিবহনের একটি বাসে করে কক্সবাজার যাচ্ছিলেন। বাসটি চকরিয়ার পাগলিরবিল নামক স্থানে পৌঁছলে হঠাৎ বাসের চাকা পাংচার হয়ে যায়।

আরও পড়ুন: আবারও রক্তাক্ত ৪, আনোয়ারা—কর্ণফুলীতে বেড়েছে দুর্ঘটনা

এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে সৌদিয়া বাসটি সড়কের উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলে মারা যান সৌদিয়া বাসের চালক সাতকানিয়ার মীর আহমদ (৩৫)। পিকনিক বাসের ২০ জন আহত হন।

মালুমঘাট হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. সাফায়েত হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাস ও ট্রাক আমাদের জিম্মায় রয়েছে। গুরুতর আহত ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি।

তবে তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের নাম জানাতে পারেনি হাইওয়ে পুলিশ।

মুকুল/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!