‘মোটরসাইকেল গতিরোধ’—সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করলো ছাত্রদলকর্মীকে

সীতাকুণ্ডে মো. কোরবান আলী সোহেল (২২) নামে এক ছাত্রদলকর্মীকে দুর্বৃত্তরা কুপিয়ে খুন করেছে।

মঙ্গলবার (১৮ মে) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের মুরাদপুর পেশকারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কোরবান আলী  উপজেলার মুরাদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হাসনাবাদ গ্রামের মো. দেলোয়ার হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সোহেল তার এক বন্ধুসহ মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে সীতাকুণ্ড বাজারে যাচ্ছিলেন। তারা সীতাকুণ্ড উপজেলা গেট পার হলে পেছন থেকে আসা অটোরিকশার ভেতর থেকে অজ্ঞাত দুর্বৃত্তরা তাদের গাড়িকে লাথি মারে। এসময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে। এরপর দুর্বৃত্তরা অটোরিকশা থেকে বের হয়ে তাদের উপর হামলা চালায়। মোটরসাইকেল চালক দৌড়ে পালিয়ে গেলেও সোহলকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

পরে স্থানীয় লোকজন সোহেলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন বলেন, নিহতের শরীরে বড় রকমের তিনটি গুরুতর জখম রয়েছে। এছাড়া আরো বেশকিছু ছোট আঘাত আছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

এদিকে মুরাদপুর ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জাহেদ হোসেন নিজামী (বাবু) বলেন, কোরবান আলী সোহেল ছাত্রদলকর্মী। তবে কী উদ্দ্যেশ্যে তাকে এভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে তা বুঝতে পারছি না।

সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বণিক আলোকিত চট্টগ্রামকে বলেন, অজ্ঞাত দুর্বৃত্তরা অটোরিকশায় এসে হত্যাকাণ্ড সংঘটিত করেছে। মরদেহ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা হবে।

সালাউদ্দিন

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!