‘বিরোধ’—মীমাংসা করতে এসে ছুরিকাঘাতে যুবক নিহত

কর্ণফুলীর চরলক্ষ্যায় ছুরিকাঘাতে মো. মুরাদ (২৭) নামে এক ‍যুবক খুন হয়েছেন।

মঙ্গলবার (১৮ মে) রাত ১০টার দিকে উপজেলার চরলক্ষ্যা বোর্ডবাজার এলাকায়  এ ঘটে। নিহত একই এলাকার আবদুর রহিম কসাইয়ের ছেলে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানিয়েছেন, চরলক্ষ্যার বোর্ডবাজার এলাকায় জমি সংক্রান্ত বিরোধের মারামারির ঘটনা ঘটে। এসময় ছুরির আঘাতে মুরাদ নামে এক যুবক নিহত হয়। এঘটনায় জড়িতেদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বোর্ড বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো. আলী জানিয়েছেন, আমি কর্ণফুলী থানার ভেতরে ছিলাম একটি অভিযোগ করার জন্য। একটু হেঁটে এসে দেখি সাইফুলের গ্যাসের দোকানের সামনে প্রচুর মানুষ। সেখানে স্থানীয় জুয়েল আর ফোরকান নামে দুই ব্যক্তির সঙ্গে মারামারির ঘটনা ঘটে। এঘটনায় স্থানীয় সাইফুল ও মুরাদ সমাধান করতে আসে। এরপরও মারামারির এ ঘটনায় মুরাদকে আহত অবস্থায় মাটিয়ে শুয়ে থাকতে দেখি। তাকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে মেডিকেল নিয়ে যায়।

কর্ণফুলী থানার ওসি তদন্ত ফেরদৌস জাহান জানিয়েছেন, জুয়েল আর ফোরকান নামে দুই ব্যক্তির সঙ্গে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় সাইফুল ও মুরাদ মিডিয়া হিসেবে সমাধান করতে আসে। এরপর ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরির্দশক আলাউদ্দিন তালুকদার জানিয়েছেন, কর্ণফুলী থেকে মারামারির ঘটনায় ছুরিকাঘাতে নিহত মুরাদের লাশ মর্গে রাখা হয়েছে।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!