১০ বছরের শিশুকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে পেটাল পাষণ্ড

চকরিয়ায় সুপারি চুরির অপবাদে শাহাদাত হোসেন নামের দশ বছরের এক শিশুকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর এলাকায় সমালোচনার ঝড় উঠেছে।

শনিবার (২৯অক্টোবর) সাড়ে ৯টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বৃন্দাবন খিল এলাকায় এ ঘটনা ঘটে।

শিশু শাহাদাত হোসেন একই এলাকার মৃত মোক্তার আহমদের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার রাত ৯টার দিকে রাস্তা দিয়ে হেঁটে বাড়ি যাচ্ছিল শাহাদাত। এসময় সড়কের পাশে একটি সুপারি গাছের নিচে চারটি সুপারি পড়ে ছিল। পরে বাড়ির মালিক নাসির উদ্দিন এসে সুপারি চুরির কথা বলে শাহাদাতকে রশি দিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে মারধর শুরু করেন।

আরও পড়ুন: সীতাকুণ্ডের কদমরসুলে জোয়ারে ভেসে এলো দুধের শিশুর লাশ

স্থানীয়রা জানায়, শাহাদাতকে গাছের বাটাম দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেন নাসির উদ্দিন। পরে এ ঘটনা এলাকায় জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্য শফিউল আলম ঘটনাস্থলে গিয়ে শাহাদতকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

শাহাদাতের বড় ভাই আবদুর রহিম জানান, আমার ছোট ভাই শাহাদাত রাতে নানার বাড়ি থেকে ঘরে ফিরছিল। পথে নাসির উদ্দিন নামের এক ব্যক্তি সুপারি চুরি কথা বলে তাকে বেঁধে বেধড়ক মারধর করেন।

এ বিষয়ে হারবাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন মিরাজ আলোকিত চট্টগ্রামকে বলেন, ঘটনাটি জানার পর স্থানীয় ইউপি সদস্য শফিউল আলমকে পাঠিয়ে শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে বলে জানান তিনি।

যোগাযোগ করা হলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, চেয়ারম্যানের কাছ থেকে ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়। প্রাথমিকভাবে শিশুকে মারধর করা হয়েছে বলে নিশ্চিত হয়েছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমকেডি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!