আনোয়ারায় রাত থেকে পাগলা কুকুরের হানা, শিশুসহ রক্তাক্ত ২০

আনোয়ারায় পাগলা কুকুরের কামড়ে ২০ জন আহতের হওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (৬ মে) রাত থেকে মঙ্গলবার (৭ মে) সকাল পর্যন্ত উপজেলার পরৈকোড়া ইউনিয়নের কৈখাইন গ্রাম ও সদর ইউনিয়নের বিলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন— কৈখাইন গ্রামের মাওয়া আকতার (৬), মাওলানা মো. শফি (৫০), এনায়েত উল্লাহ (১০), তৈয়বা আকতার (২২), শুক্কু খাতুন (৬২), আনোয়ার হোসেন (৫৫), সায়মা আকতার (১২), মো. শাহজান (৪০), মনি আক্তার (১৬), ওয়াসিকা আক্তার (২০), নাফিজা আক্তার (১১) ও ইয়াছমিন আক্তার (৩৬), বিলপুর গ্রামের মাহি আলমের মেয়ে সালমা আক্তার (১১) ও তার ছোটো বোন জান্নাতুল মাওয়া (৯) এবং একই এলাকার মো. বাবুলের মেয়ে হুমাইয়া (১২)। তবে বাকিদের নাম পাওয়া যায়নি। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আরও পড়ুন : পারকি বিচে হঠাৎ হানা পাগলা কুকুরের, রক্তাক্ত ২৫

এদিকে আজ সকাল ১০টার দিকে সদর ইউনিয়নের গণপুকুর পাড় এলাকার বাসিন্দা অঞ্জনা দেবী (৩৬) ভিমরুলের কামড়ে আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। বাড়িতে গাছ কাটার সময় তিনি ভিমরুলের আক্রমণের শিকার হন।

বিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রতাপ দাশগুপ্ত বলেন, স্কুলের তিন শিক্ষার্থীকে কুকুর আঁচড় দেয়। পরে তাদের হাসপাতালে পাঠানো হয়।

কৈখাইনের ইউপি সদস্য মো. হোসেন বলেন, সোমবার রাত থেকে কুকুরের কামড়ে বেশকিছু নারী, পুরুষ ও শিশু আহত হয়। আজ দুপুরে এলাকাবাসী ওই কুকুরকে মেরে ফেলেছে।

এ বিষয়ে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাথী দেবী বলেন, আজ সকাল থেকে কুকুরের কামড়ে আহত ৪-৫ জনকে আনা হয়। তাদের ভ্যাকসিনের প্রথম ডোজ দেওয়া হয়েছে। এছাড়া ভিমরুলের কামড়ে আহত এক নারীও চিকিৎসা নিয়েছেন।

কাঞ্চন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!