হিংসার আগুনে সাতকানিয়ায় পুড়ল বিজয়ী মেম্বারের ‘ঘর’

সাতকানিয়ায় নবনির্বাচিত মহিলা মেম্বার হাসিনা আক্তারের গোয়ালঘরে পরাজিত প্রার্থী রাজিয়া বেগমের সমর্থকদের আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। আগুনে প্রায় দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবার।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে উপজেলার পশ্চিম ঢেমশা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মাস্টার টি আলী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

উপজেলার পশ্চিম ঢেমশা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান রিদুয়ানুল ইসলাম সুমন আগুনের বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: গোবাদিয়ায় মুহূর্তের আগুনে ৬ ঘর ছাই

এ বিষয়ে ক্ষতিগ্রস্ত মহিলা মেম্বার হাসিনা আক্তার আলোকিত চট্টগ্রামকে বলেন, নির্বাচনে হেরে যাওয়ায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী রাজিয়া বেগম তার দেবর মো. সুমন, মো. হানিফ, আরিফসহ আরও লোকজন দিয়ে রাতের অন্ধকারে আমার গোয়াল ঘরে আগুন লাগিয়ে দেয়। আগুনে খড়ের গাদা ও বিদ্যুতের লাইন পুড়ে গেছে। পরে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনেন। আগুনে দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এর আগে গত ১০ জানুয়ারি সুমনদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছিলাম।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মো. সুমন আলোকিত চট্টগ্রামকে বলেন, আগুনের ঘটনার সঙ্গে আমার বিন্দুমাত্র সংশ্লিষ্টতা নেই। নবনির্বাচিত মহিলা মেম্বার সম্পর্কে আমার খালা হন। তার আচার ও ব্যবহার পছন্দ না হওয়ায় তার সাথে কথা বলতাম না। আমি যুবলীগের রাজনীতি করি। এসব আমার বিরুদ্ধে ষড়যন্ত্র।

ডিএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!