চট্টগ্রামে হঠাৎ আগুনে কপাল পুড়ল শত মানুষের, মুহূর্তেই ছাই ২৪ গাড়ি

পুরো শহর তখন ঘুমে। হঠাৎ দাউ দাউ আগুন! কেউ কিছু বুঝে উঠার আগেই পুড়ে গেল ২৪টি গাড়ি। যার ১৯টি অটোরিকশা ও ৫টি মোটরসাইকেল।

আগুনে শুধু ২৪টি গাড়িই পুড়ল না, যেন পুড়ল শত মানুষের কপাল। এসব গাড়িকে জীবিকা করেই যে চলছিল বেশকিছু পরিবারের শত মানুষের জীবন।

নগরের আগ্রাবাদ হালিশহর বউ বাজার এলাকার সিএনজি গ্যারেজে রোববার (২০ নভেম্বর) রাত দেড়টার  দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে রাত ১টা ৫৫ মিনিটে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, রাত ১টা ৩৩ মিনিটে হালিশহর বউ বাজার সিএনজি গ্যারেজে হঠাৎ আগুন জ্বলে উঠে। আগুন লাগার সময় ওই গ্যারেজে মোট ১৯টি অটোরিকশা ও ৫টি মোটরসাইকেল ছিল।

আগুন লাগার সঙ্গে সঙ্গে আগ্রাবাদ ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে রাত ১টা ৫৫ মিনিটে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ২০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই গ্যারেজের সব অটোরিকশা ও মোটরসাইকেল পুড়ে যায়। এ ঘটনায় গ্যারেজের দায়িত্বে থাকা সিকিউরিটি গার্ড আগুনে সামান্য আহত হয়েছেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপপরিচালক দিনমনি শর্মা আলোকিত চট্টগ্রামকে বলেন, রাত দেড়টার দিকে হালিশহর বউ বাজার এলাকার একটি সিএনজি গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ১৯টি সিএনজি অটোরিকশা ও ৫টি মোটরসাইকেল পুড়ে যায়। খবর পেয়ে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, আগুনের সুত্রপাত কোথা থেকে এখনো সঠিকভাবে বলা যাচ্ছে না। আমরা তদন্ত করছি, তদন্তের পর জানাতে পারবো। আগুনে আনুমানিক ৫৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এছাড়া গ্যারেজের দায়িত্বে থাকা সিকিউরিটি গার্ড সামান্য আগুনে পুড়ছে।

এএইচ/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!