সীতাকুণ্ডে ঘরে গৃহবধূর দগ্ধ লাশ, মাথায় ধারালো অস্ত্রের আঘাত

সীতাকুণ্ডে রোকসানা আক্তার (২৩) নামে এক গৃহবধূর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার (২৪ মে) সন্ধ্যায় উপজেলার বাঁশবাড়িয়া এলাকার শ্বশুরবাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত রোকসানা আক্তার সীতাকুণ্ড উপজেলার মাদামবিবিরহাট নেভী রোডের নুর আলমের মেয়ে।

এদিকে নিহত গৃহবধূর মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত থাকায় এটি পরিকল্পিত হত্যা বলে ধারণা করছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ দুপুরে বাঁশবাড়িয়া ইউনিয়নের জোড় বটতল রহমতেরপাড়ায় অগ্নিদগ্ধ গৃহবধূর লাশ নিজ ঘরে পড়ে থাকার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সন্ধ্যায় নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

আরও পড়ুন : সীতাকুণ্ডে পুকুরপাড়ে গৃহবধূর গলাকাটা লাশ, স্বামী-ননদ আটক

এলাকাবাসীরা জানায়, এক বছর আগে বাঁশবাড়িয়া এলাকার বাসিন্দা মো. গোলাম কিবরিয়ার সঙ্গে রোকসানা আক্তারের বিয়ে হয়। তিনি প্রায় ৭ মাসের গর্ভবতী ছিলেন। একই বাড়িতে গোলাম কিবরিয়ার পরিবারের সঙ্গে তার ভাইয়ের পরিবারও বসবাস করেন।

এদিকে স্থানীয় বাসিন্দা এমএইচ হেলাল বলেন, ঘটনাস্থলে গিয়ে দেখি অগ্নিদগ্ধ লাশ খাটের বিছানায় পড়ে আছে । তবে লাশের অবস্থা দেখে রহস্যজনক মনে হচ্ছে।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. শওকত আলী জাহাঙ্গীর বলেন, খবর পেয়ে আমি বিকালে ওই গৃহবধূর বাড়িতে গিয়েছিলাম। তবে মৃত্যু কীভাবে হয়েছে সেটি পুলিশ খতিয়ে দেখবে ।

যোগাযোগ করা হলে সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ আলোকিত চট্টগ্রামকে বলেন, নিহত গৃহবধূর মাথায় একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এটি পরিকল্পিত হত্যা বলে ধারণা করছি। আত্মহত্যা বলে চালিয়ে দিতে গৃহবধুর গায়ে দাহ্য পদার্থ দিয়ে আগুন লাগানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় মামলা করা হবে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!