সাতকানিয়ায় নির্বাচন—শেষ রক্ষা হলো না অস্ত্র উঁচিয়ে আতঙ্ক ছড়ানো সেই দুই যুবকের

সাতকানিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতার ঘটনায় অস্ত্রসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক এবং দুটি কার্তুজ উদ্ধার করা হয়।

আটকরা হলেন- সাতকানিয়া উপজেলার মাইজপাড়া ৬ নম্বর ওয়ার্ডের মো. নাজিমুল ইসলাম ওরফে টিপুর ছেলে সামশুউদ্দিন ওরফে নিশান (২০) এবং সাতকানিয়া খাগরিয়া ৭ নম্বর ওয়ার্ডের আমিরখীল দারোগা বাড়ির মৃত সাচি মিয়ার ছেলে জয়নাল আবেদীন ওরফে লেদাইয়া (৪৭)।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক এসব তথ্য জানান।

আরও পড়ুন: রক্তাক্ত সাতকানিয়া—বাজালিয়া ও নলুয়ায় নির্বাচনী সহিংসতায় নিহত ২

পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, গত ৭ ফেব্রুয়ারি সাতকানিয়া খাগরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে অস্ত্র উঁচিয়ে সহিংসতার ঘটনায় অস্ত্রসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে ৮ নম্বর ওয়ার্ডের জোড়ারকুল সাচি মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে সামশুউদ্দিন ওরফে নিশানকে গ্রেপ্তার করা হয়। পরে একটি কক্ষে তল্লাশি চালিয়ে সাদা প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে একটি দেশীয় এলজি উদ্ধার করা হয়।

তিনি বলেন, সাতকানিয়া খাগরিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আমিরখীল বাদশার দারোগার বাড়িতে অভিযান চালিয়ে জয়নাল আবেদীন ওরফে লেদাইয়াকে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে বসতঘরের ধানের গোলার নিচ থেকে ১টি একনলা বন্দুক ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল আলোকিত চট্টগ্রামকে বলেন, সাতকানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতার ঘটনায় অস্ত্রসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!