শাহাদাত হত্যা—সেই প্যানেল মেয়র গ্রেফতার

আজিম হোসেন শাহাদাত হত্যা মামলার প্রধান আসামি মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র-১ এবং ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাখের ইসলাম রাজুকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৮ জুন) ভোরে  চট্টগ্রাম নগর থেকে তাকে গ্রেফতার করে করা হয়। বর্তমানে তিনি মিরসরাই থানা হাজতে রয়েছেন। তাঁকে কোর্টে তোলার প্রক্রিয়া চলছে।

জানা যায়, গত শুক্রবার আজিম হোসেন শাহাদাত (২০) নামের এক যুবককে আসামি রাজুর মালিকানাধীন মিরসরাই পৌরসভার হোপ মা ও শিশু হাসপাতাল ভবনের একটি কক্ষে হত্যা করা হয়। এ ঘটনায় রাজু ও তার অপর তিন সঙ্গীকে আসামি করে ঘটনার দিন রাতেই মিরসরাই থানায় হত্যা মামলা করেন নিহত শাহাদাত হোসেনের বাবা আবদুল বাতেন।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান  জানান, শাহাদাত হোসেন আজিম হত্যা মামলার প্রধান আসামি শাখের ইসলাম রাজুকে আজ ভোরে চট্টগ্রাম নগর থেকে গ্রেফতার করা হয়েছে।  অন্য আসামিদের গ্রেফতারে  অভিযান চলমান আছে।

প্রসঙ্গত, আজিম হোসেন শাহাদাত ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের হাসানগনিপুর এলাকার আব্দুল বাতেনের ছেলে। তিনি পরিবারের সঙ্গে মিরসরাই থাকতেন এবং পৌরসভার একটি ফার্নিচারের দোকানে কাজ করতেন।

আরবি/আজিজ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!