রুবেল-রমজানের আছে ‘মাস্টার চাবি’, আকবরশাহের অটোরিকশা মুহূর্তেই রাউজানে

নগরে চোরাই অটোরিকশাসহ দুজনকে গ্রেপ্তার করেছে আকবরশাহ থানা পুলিশ।

বুধবার (১৪ সেপ্টেম্বর) গভীর রাতে রাউজানের রমজান আলীর হাটের চৌরাস্তার মোড় থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাররা হলেন- মো. রুবেল (৩০) ও মো. রমজান আলী (৩৫)।

আরও পড়ুন : দিনে ৫ ঘণ্টা বন্ধ থাকবে দেশের সব সিএনজি স্টেশন

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালি উদ্দিন আকবর আলোকিত চট্টগ্রামকে বলেন, আকবরশাহ থানাধীন শহীদ লেইনের লাল দোকানের সামনের রাস্তায় অটোরিকশা রেখে ড্রাইভার সৈয়দ হোসেন দুপুরের খাবার খেতে বাসায় যান। ঘণ্টাখানেক পর ফিরে এসে এসে দেখেন অটোরিকশা নেই। এ ঘটনায় অটোরিকশার মালিক নাজমুল হাসান অজ্ঞাত চোরচক্রের বিরুদ্ধে আকবরশাহ থানায় মামলা করেন।

তিনি বলেন, আকবরশাহ থানা পুলিশের বিশেষ টিম বিভিন্ন তথ্য বিশ্লেষণ টানা ১০ ঘণ্টার অভিযান চালায়। বুধবার রাত দুইটার দিকে রাউজানের রমজান আলীর হাট চৌরাস্তা মোড় থেকে অটোরিকশা চুরির ঘটনায় জড়িত ২ জনকে গ্রেপ্তার করে। এসময় তাদের হেফাজতে থাকা ১৮ লাখ মূল্যের চুরি করা অটোরিকশা এবং চারটি ‘মাস্টার চাবি’ উদ্ধার করে।

তিনি আরও বলেন, আসামিরা খুবই ধূর্ত প্রকৃতির চোর। তারা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম জেলা ও মহানগরীতে অটোরিকশা চুরির সঙ্গে জড়িত। তাদের কাছে থাকা ‘মাস্টার চাবি’ দিয়ে যেকোনো অটোরিকশা স্টার্ট দেওয়া যায়। তাদের প্রত্যেকের নামে চট্টগ্রাম জেলা ও নগরের বিভিন্ন থানায় ৪টি করে মামলা রয়েছে। আজ (বৃহস্পতিবার) আকবরশাহ থানার মামলায় তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরএন/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!