রিয়াজউদ্দিন বাজারে ধরা খেল কাঁচামরিচের ৩ আড়ত

নগরে মূল্য তালিকা সংরক্ষণ না করায় কাঁচামরিচের ৩ আড়তকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া মেয়াদবিহীন খাবার রাখায় পাহাড়তলীর এক প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (৩ জুন) সকাল ১১টায় রিয়াজউদ্দিন বাজার ও পাহাড়তলীর সরাইপাড়ায় এ অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর৷ অভিযানে নেতৃত্ব দেন অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মো. ফয়েজ উল্যাহ। এসময় উপস্থিত ছিলেন সহকারী পরিচালক মো. আনিছুর রহমান, সহকারী পরিচালক রানা দেব নাথ ও চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নাসরিন আক্তার।

আরও পড়ুন: দোকানে পলিথিন রেখে মামলা খেল রিয়াজউদ্দিন বাজারের ৬ ব্যবসায়ী

জানা যায়, অভিযানে রিয়াজউদ্দীন বাজারের মেসার্স আনছার ট্রেডার্সকে ১০ হাজার টাকা, প্রণব ট্রেডার্সকে ২ হাজার টাকা ও রিয়াজ এন্টারপ্রাইজকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া একই অভিযানে পাহাড়তলীর সরাইপাড়া এলাকার রূপসা ফুডকে মেয়াদোত্তীর্ণ কেক সংরক্ষণ করায় ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে অধিদপ্তরের সহকারী পরিচালক রানা দেব নাথ আলোকিত চট্টগ্রাম বলেন, মূল্য তালিকা সংরক্ষণ না করায় রিয়াজউদ্দিন বাজারের কাঁচামরিচের তিন আড়তকে ১৪ হাজার টাকা এবং বাসি খাবার রাখায় পাহাড়তলীর একটি দোকানকে ৮ হাজার টাকাসহ সর্বমোট ২২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

সিএম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!