মিরসরাইয়ে বেপরোয়া গতির মোটরসাইকেল কেড়ে নিল বীর মুক্তিযোদ্ধার প্রাণ 

মিরসরাইয়ে মোটরসাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা মো. জানে আলম চৌধুরী (৭০) নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরোহী একজন।

শুক্রবার (১২ এপ্রিল) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী অংশের সুফিয়া রোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বীর মুক্তিযোদ্ধা মো. জানে আলম চৌধুরী মিরসরাই সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম কিছমত জাফরাবাদ এলাকার মোজাফফর আলী চৌধুরী বাড়ি প্রকাশ নওশা মিয়া চেয়ারম্যান বাড়ির মৃত হাফেজ আহম্মদের ছেলে। তবে আহতের পরিচয় পাওয়া যায়নি।

নিহতের স্বজন সোহেল চৌধুরী বলেন, তিনি আজ সকালে দোকান থেকে পরোটা নিয়ে রাস্তা পার হওয়ার সময় মহাসড়কের সুফিয়া রোড নূর জাহান ক্লাবের সামনে ঢাকামুখী অংশে দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, শুক্রবার বাদ মাগরিব রাষ্ট্রীয় সম্মাননা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে। তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়ে সন্তানের জনক।

মিরসরাই সদর ইউনিয়ন চেয়ারম্যান শামসুল আলম দিদার বলেন, মোটরসাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা মো. জানে আলম চৌধুরী গুরুতর আহত হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘাতক মোটরসাইকেলটি আটক করেছি।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) সোহেল সরকার আলোকিত চট্টগ্রামকে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের খবর পায়নি। খোঁজ নিয়ে দেখছি।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!