মহিউদ্দিন বাচ্চুর নির্বাচনী কার্যালয়ে হামলাকারীরা গ্রেপ্তার না হলে রাজপথে মোকাবেলা : বাবর

চট্টগ্রাম-১০ আসনের নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর প্রধান নির্বাচনী কার্যালয়ে হামলা করেছে বিএনপির নেতাকর্মীরা। এ হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে নগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ।

বুধবার (১৯ জুলাই) কাজীর দেউড়িতে চট্টগ্রাম মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সমাবেশ করা হয়।

এ সময় আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার কর্মী, আওয়ামী লীগের কর্মী। আওয়ামী লীগের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে। এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে আওয়ামী লীগ। আজকের দিনে বিএনপি তথাকথিত গণতন্ত্র ও ১ দফা দাবির নামে গত কয়েকদিন ধরে সারা দেশে নাশকতা সৃষ্টি করছে। যার হামলা থেকে বাদ যায়নি আজকের চট্টগ্রাম-১০ আসনের নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর প্রধান নির্বাচনী কার্যালয়ও। এখানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও তাণ্ডব চালিয়েছে বিএনপি। এ হলো বিএনপির গণতন্ত্র ও নির্বাচনের নমুনা।

এ সময় হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে যদি হামলাকারীদের গ্রেপ্তার করা না হয় তাহলে রাজপথে তাদের মোকাবেলা করবে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।

এ সময় অন্যান্যেের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগ সভাপতি মাহবুবুল হক সুমন, উত্তর জেলা যুবলীগ সভাপতি এসএম রাশেদুল আলম, দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি দিদারুল আলম চৌধুরী, গাজী জাফর উল্লাহ, নগর যুবলীগের সহসভাপতি নুরুল আনোয়ার, সাংগঠনিক সম্পাদক মনোয়ার আলম চৌধুরী নোভেল, নগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দেবাশীষ নাথ দেবু, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, তোসাদ্দেক নূর চৌধুরী তপু, শ্রমিক লীগ নেতা আবুল হোসেন আবু, নগর যুবলীগ নেতা নুরুল আজিম রনি, ফরহাদুল ইসলাম রিন্টু, হোসেন আহমেদ রুবেল, রাহুল দাশ, স্বেচ্ছাসেবক লীগ নেতা দেলোয়ার হোসেন, মিজানুর রহমান মিজান, মোশরাফুল হক পাভেল, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ সভাপতি মাহমুদুল করিম ও মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন পলাশ।

এসআই/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!