গাড়িচাপায় ৫ ভাইয়ের নিহতের ঘটনায় মামলা, ধরার বাইরে চালক

চকরিয়ায় বাবার শশ্মান থেকে ফেরার পথে পিকআপচাপায় পাঁচ ভাই নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ঘাতক পিকআপটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছেন।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাত ১০ টায় নিহতদের ছোট ভাই প্লাবন চন্দ্র সুশীল অজ্ঞাত পিকআপ চালককে আসামি করে মামলাটি করেন।

এ বিষয়ে চকরিয়া থানার ওসি ওসমান গণি জানান, মঙ্গলবার রাত ১০টার সময় নিহতদের ছোট ভাই প্লাবন চন্দ্র সুশীল বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পিকআপের চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন: মর্মান্তিক—বাবার শ্মশান থেকে ফেরার পথেই গাড়ি চাপায় ৪ ছেলে নিহত

মালুমঘাট হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক শাফায়েত হোছাইন জানান, ঘটনার দিন বিকেলে ডুলাহাজারা ইউনিয়নের রংমহল এলাকা থেকে দুর্ঘটনাকবলিত গাড়িটি জব্দ করা হয়।

এদিকে চকরিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ২৫ হাজার টাকা করে সরকারি অনুদান দেওয়া হয়েছে। চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও জেপি দেওয়ান চেকগুলো প্রদান করেন।

প্রসঙ্গত, মঙ্গলবার ভোর ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকায় শশ্মান ফেরার সময় মহাসড়কে পিকআপ চাপায় চার ভাইয়ের মৃত্যু হয়। এ ঘটনায় আহত তিন জনের মধ্যে দুই ভাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর বিকেলে আরেক ভাই মারা যায়। মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে এক বোন এবং আরেক ভাই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বলরাম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!