‘ব্যাংকারের কাণ্ড’ হোটেলে প্রেমিকা ধর্ষণের চেষ্টা—ইসলামী ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

হোটেলে নিয়ে জোর করে সাবেক প্রেমিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ইসলামী ব্যাংকের এক কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর নাম মো. সামছুল হুদা জিকু (২৬)।

রোববার (১৬ মে) কোতোয়ালী থানা এলাকার নিউ মেঘনা আবাসিক হোটেল থেকে তাঁকে গ্রেফতার করে থানা পুলিশ।

জিকু পটিয়ার আব্দুর রশিদের ছেলে। তিনি বর্তমানে ইসলামী ব্যাংক বগুড়া জেলার কাহালু শাখায় অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মরত।

মামলার বিবরণে জানা যায়, জুলিয়া (ছদ্মনাম) ও জিকু প্রেমিক-প্রেমিকা। ২০১৮ সালে তাদের পরিচয় হয়।  জিকু জানত জুলিয়া এতিম, তাঁর পালক মা-বাবা আছে। এরই সুযোগ নেন জিকু। জুলিয়ার সঙ্গে প্রেমের সম্পর্কের কারণে তারা প্রায়সময় বিভিন্ন স্থানে বেড়াতে যেত, ছবি তুলত।

২০২০ সালে ইসলামী ব্যাংকে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে চাকরি হয় জিকুর। চাকরি হওয়ার পর জুলিয়াকে বিয়ের প্রস্তাব দেন তিনি। তবে এর সঙ্গে কয়েকটি শর্ত জুড়ে দেন জিকু। এসব শর্তের কারণে বিয়ে ভেঙে যায়।

চলতি বছরের মার্চে আল আল আমিন নামের এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয় জুলিয়ার। এর পরই জুলিয়াকে ব্ল্যাকমেইলিং করতে থাকেন জিকু। একপর্যায়ে ছবির ভয় দেখিয়ে ১৬ মে কোতোয়ালী মোড়ে জুলিয়াকে দেখা করতে বলেন জিকু। এরপর তিনি জুলিয়াকে নিউ মেঘনা আবাসিক হোটেলের ২০২নং রুমে নিয়ে যান এবং জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে।

একপর্যায়ে জুলিয়া চিৎকার করলে হোটেলের লোকজন  রুমে এসে জুলিয়াকে উদ্ধার করে এবং জিকুকে পুলিশের হাতে তুলে দেয়।

জিকুকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!