বিদেশি ছাত্রীর টাকা—মোবাইল ছিনিয়ে নেওয়া যুবক মিলল গোলপাহাড়ে

নগরে এক বিদেশি ছাত্রীর মোবাইল ও ব্যাগ ছিনতাইয়ে জড়িত মো. সজিব (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৩ ডিসেম্বর) চকবাজার থানার গোলপাহাড় মোড় ওয়াসা অফিসের পাশের গলি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় ছিনিয়ে নেওয়া মোবাইল ও ব্যাগ উদ্ধার করা হয়।

গ্রেপ্তার সজিব খুলশী থানার ঝাউতলা এলাকার কালুর মার কলোনির ভাড়াটিয়া।

আরও পড়ুন : এশিয়ান ইউনিভার্সিটির ছাত্রীর মোবাইল ছিনিয়ে পালাতে গিয়ে সার্জেন্টের হাতে ধরা তরুণ

পুলিশ জানায়, সোমবার রাত ১০টার দিকে নগরের এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনে আন্ডার গ্রাজুয়েট-১ এর শিক্ষার্থী আফগানিস্তানের নাগরিক ফাতেমা শরীফি তার দুই বান্ধবীসহ শিল্পকলার সামনে থেকে ক্যাম্পাসে যাচ্ছিলেন। এমএম আলী সড়কের মেমোরি ৭১ নামের ভবনের সামনে পৌঁছলে ফাতেমার কাছ থেকে হাত ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় সজিব। ওই ব্যাগে ৬৮ হাজার টাকা দামের মোবাইল ফোন, এটিএম কার্ড, আইডি কার্ড, বেল্ট ও নগদ ১ হাজার ৩শ টাকা ছিল। ঘটনার পর ওই শিক্ষার্থী থানায় এসে অভিযোগ করলে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়ালী উদ্দিন আকবর আলোকিত চট্টগ্রামকে বলেন, ছিনতাইয়ের অভিযোগ পাওয়ার পর আজ সকাল পৌনে ১০টার দিকে ছিনতাইকারী মো. সজিবকে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছ থেকে মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। এরপর তার দেওয়া তথ্যে সিডিএ অফিসার্স কোয়ার্টারের পেছনের নালার ওপর থেকে হাত ব্যাগ উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, গ্রেপ্তারের বিরুদ্ধে খুলশী ও চকবাজার থানায় দুটি মামলা রয়েছে। ছিনতাইয়ের ঘটনায় নিয়মিত মামলার পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!