মানুষের দোরগোড়ায় চিকিৎসাসেবা পৌঁছে দিতে হাসপাতালের বিকল্প নেই : ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, মানুষের দোরগোড়ায় চিকিৎসাসেবা পৌঁছে দিতে হাসপাতালের বিকল্প নেই। উপজেলাকেন্দ্রিক স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান গড়ে তোলা প্রশংসনীয় উদ্যোগ। সমাজের সকল বিত্তবানদের উচিত এমন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানের সঙ্গে নিজেকে যুক্ত রাখা এবং বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে সেবার মান আরও বাড়ানো।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে আনোয়ারা মা-শিশু জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: বিল্ডিং কোড মানতে সিডিএর তদারকি দরকার : ভূমিমন্ত্রী জাবেদ

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা পরিষদ চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম ও আনোয়ারা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মুমিন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন আনোয়ারা থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মামুনুর রশীদ, চেয়ারম্যান অসীম কুমার দেব, চেয়ারম্যান কলিম উদ্দীন, চেয়ারম্যান এমএ কাইয়ুম শাহ্ ও চেয়ারম্যান কলিম উদ্দিন।

কেএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!