বাঁশখালীতে নারীসহ ধরা খেল ৫, অস্ত্র-ইয়াবা উদ্ধার

বাঁশখালীতে পরোয়ানার ২ জনসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে ১ জন নারী ও বাকি পাঁচজন পুরুষ।

শনিবার (১ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি এক নলা বন্দুক, ২ রাউন্ড কার্তুজ, সাড়ে ১২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শনিবার ভোরে শীলকূপ ইউনিয়নের মোয়াজ্জেনপাড়ায় বাড়ি থেকে একাধিক মামলার আসামি শের আলীর ছেলে আব্দুল গফুরকে (৪০) ১টি এক নলা বন্দুক, ২ রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানায় আরও ২টি অস্ত্র মামলা রয়েছে।

একইদিন সকাল ৮টায় থানার সামনে গাড়ি তল্লাশির সময় সাড়ে ১২ হাজার ইয়াবাসহ টেকনাফের জালিয়াপাড়ার মো. ইউনুছের স্ত্রী নুর জোহার (৩৫), হ্নীলা ইউনিয়নের মৃত রশিদ আহমদের ছেলে মো. কায়ছার প্রকাশ কাউছার (২২) এবং শীলকূপের আবুল হোসেনের ছেলে ওমর ফারুক প্রকাশ রুবেলকে (৩৪) গ্রেপ্তার করা হয়।

এদিন দুপুরে পরোয়ানাভুক্ত শেখেরখীলের কোনাখালী গ্রামের আমির হোসেনের ছেলে ছৈয়দ নুর এবং সরল ইউনিয়নের মনকিচর গ্রামের মৃত আনু মিয়ার ছেলে আবু তাহেরকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন আলোকিত চট্টগ্রামকে বলেন, অস্ত্রসহ গ্রেপ্তার আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে এবং ইয়াবা নিয়ে ধরা পড়াদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। এছাড়া পরোয়ানাভুক্ত আসামিদের আদালতে সোর্পদ করা হয়েছে।

ইউবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!