বন্ধুদের সঙ্গে খৈয়াছড়া ঝরনা দেখতে এসে লাশ মেডিকেল ছাত্র

মিরসরাইয়ে ঝরনা থেকে পড়ে আল শাহরিয়ার আনাস (২২) নামে এক মেডিকেল কলেজছাত্র নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ ফেবব্রুয়ারি) বিকেলে উপজেলার খৈয়াছড়া ঝরনার কূপ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আনাস শহীদ মন্সুর আলী মেডিকেল কলেজের এমবিবিএস দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙা পৌরসভার বাবুপাড়ার খন্দকার আব্দুল্লাহ আল মামুনের ছেলে।

জানা গেছে, আজ সকালে ঢাকা থেকে শাহরিয়ারস ৭ বন্ধু মিলে ঘুরতে আসেন খৈয়াছড়া ঝরনায়। ঝরনার উপর থেকে নামার সময় হঠাৎ পা পিছলে নিচে পড়ে যান শাহরিয়ার। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধারে অভিযান শুরু করে। এদিন বিকেলে তার নিথর দেহ উদ্ধার করা হয়।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, খবর পেয়ে খৈয়াছড়া ঝরনার কূপ থেকে মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করছি, ছেলেটি সাঁতার না জানায় পানিতে ডুবে মারা গেছে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক এরশাদ উল্ল্যাহ বলেন, আজ বিকেলে শাহরিয়ার নামে একজনকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের লোকজন হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদুল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, নিহত মেডিকেল কলেজ শিক্ষার্থীর মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। পরিবারের লোকজন এলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!