প্রাইভেট কারের ধাক্কায় মুহূর্তেই লাশ ট্রাফিক সার্জেন্ট

বেপরোয়া গতির প্রাইভেট কার কেড়ে নিয়েছে ট্রাফিক সার্জেন্ট মুজাহিদ চৌধুরীর প্রাণ। ডিউটি শেষে রাতে মোটরসাইকেলে বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সোমবার (১৩ মার্চ) রাত ১১টার দিকে ফৌজদাহাট- বন্দর টোল রোডের ওয়াই জংশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সার্জেন্ট মুজাহিদ চৌধুরী (৩২) চট্টগ্রাম নগর পুলিশের ট্রাফিক বন্দর বিভাগে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের মধ্যপাড়ায়।

জানা যায়, সোমবার রাত ১১টার দিকে বন্দর টোল রোডে ডিউটি শেষে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন মুজাহিদ চৌধুরী। ফৌজদারহাট-বন্দর টোল রোডের ওয়াই জংশনে পৌঁছলে বেপরোয়া গতিতে আসা একটি প্রাইভেট কার তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে সড়কে পড়ে যার। এ সময় আরেক পথচারীও আহত হন।

পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সার্জেন্ট মুজাহিদ চৌধুরীর মৃত্যু হয়।

নগর পুলিশের উপকমিশনার (ট্রাফিক-বন্দর) মো. মোস্তাফিজুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, রাতে ডিউটি শেষে মোটরসাইকেলে বাসায় ফেরার পথে ফৌজদারহাট-বন্দর টোল রোডের ওয়াই জংশনে পেছন থেকে আসা একটি দ্রুতগতির প্রাইভেট কার মুজাহিদকে ধাক্কায় দেয়। এতে ছিটকে সড়কে পড়েন তিনি। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, দ্রুতগতির প্রাইভেট কার ও চালককে আটক করা হয়েছে। তিনি মাতাল অবস্থায় ছিলেন কি-না খতিয়ে দেখা হচ্ছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!