প্রধানমন্ত্রীর মতো মানুষের জন্য কাজ করে যেতে চাই : ওয়াসিকা

অর্থ প্রতিমন্ত্রী বেগম ওয়াসিকা আয়শা খান বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে কাজ করার সুযোগ দিয়েছেন সেজন্য আমি তার প্রতি কৃতজ্ঞ। তিনি অনেক পরিশ্রম করেন জনগণের জন্য, দেশের জন্য। তিনি রাজনীতি করেন সবার জীবনমান উন্নয়নের জন্য। তিনি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী, তিনি প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করেন না। আমিও প্রধানমন্ত্রীর মতো মানুষের জন্য কাজ করে যেতে চাই।

শনিবার (৯ মার্চ) বিকেল ৪টায় আনোয়ারা সরকারি কলেজ মাঠে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল কালাম চৌধুরী।

আরও পড়ুন : দেশের প্রথম নারী অর্থ প্রতিমন্ত্রীর গণসংবর্ধনা ৯ মার্চ

আবুল বাশার ও নাজিম উদ্দিন সুজনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মোজাম্মেল হক, অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক প্রফেসর ডা. নাসির উদ্দীন মাহমুদ, আনোয়ারা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল্লাহ আল মামুন, এইচএম নজরুল ইসলাম, কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য আতিকুর রহমান চৌধুরী, দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুর, মুক্তিযোদ্ধা ইদ্রিস, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম খান, অ্যাড. চন্দন বিশ্বাস, স্বপন ধর, শামসুল আলম, দিদারুল আলম দিদার, ওহিদুল আলম, আহকাম ইবনে জামিল মিশন, জিয়াউদ্দিন বাবলু ও প্রনব দাশ গুপ্তা।

এর আগে আজ সকাল ১১টায় কর্ণফুলী উপজেলা নাগরিক কমিটির আয়োজনে অর্থ প্রতিমন্ত্রী বেগম ওয়াসিকা আয়শা খানের সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার নারীদের উন্নয়নের জন্য কাজ করছে। ১৯৯৬ সালে প্রথম জননেত্রী শেখ হাসিনা সন্তানের ক্ষেত্রে পিতার নামের সাথে মায়ের নাম যুক্ত করেন। পরে সেনা, নৌ, পুলিশসহ সচিবেও নারীদের যুক্ত করেন। ১৭ কোটি মানুষকে কোভিডের সময় বিনামূল্যে টিকা দিয়েছেন। চট্টগ্রামে অনেক অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। ঢাকার সাথে তাল মিলিয়ে চট্টগ্রামেও উন্নয়ন হচ্ছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদ সদস্য ইঞ্জি. ইসলাম আহমেদ।

শিকলবাহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় এতে কর্ণফুলী উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কাঞ্চন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!