পুলিশের ধাওয়া খেয়ে পালাচ্ছিল ট্রাক, ধাক্কা দিতেই বিস্ফোরণ—অটোরিকশার ভেতরই পুড়ে কয়লা চালক

চন্দনাইশে চলন্ত অটোরিকশায় পুড়ে অঙ্গার হলেন মো. আবদুস সবুর নামে এক চালক। পুলিশের ধাওয়া খাওয়া বালুবোঝাই ট্রাক অটোরিকশাটিকে পেছন থেকে ধাক্কা দিলে সিলিন্ডার বিস্ফোরণে এ ঘটনা ঘটে। তবে এ সময় অটোরিকশায় কোনো যাত্রী ছিল না।

সোমবার (২৫ মার্চ) দুপুর সাড়ে তিনটার দিকে চন্দনাইশের গাছবাড়িয়া কলেজ গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত চালক মো. আবদুস সবুর সাতকানিয়া উপজেলার পশ্চিম ঢেমশা এলাকার ইছামতি আলীনগর এলাকার মৃত মফিজুর রহমানের ছেলে তিনি।

আরও পড়ুন : চালবোঝাই ট্রাকের ধাক্কায় ৪০ ফুট নিচে অটোরিকশা—এসএসসি পরীক্ষার্থী লাশ

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বালুবোঝাই একটি ট্রাককে ধাওয়া করছিল পুলিশের গাড়ি। ট্রাকের সামনে ছিল অটোকরিশাটি। দ্রুত চালাতে গিয়ে অটোরিকশার পেছনে ট্রাকটি ধাক্কা দেয়। মুহূর্তেই বিস্ফোরিত হয় অটোরিকশার গ্যাস সিলিন্ডার। এসময় গাড়িতে দাউ দাউ করে আগুন লেগে যায়। অটোরিকশা থেকে বের হতে না পেরে সেখানেই পুড়ে অঙ্গার হয়ে যান চালক সবুর।

এ বিষয়ে চন্দনাইশ ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রুহুল আমীন বলেন, খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু ততক্ষণে চালক পুড়ে অঙ্গার হয়ে যায়।

যোগাযোগ করা হলে হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান আলোকিত চট্টগ্রামকে বলেন, বালুবোঝাই একটি ট্রাককে থামার সংকেত দেওয়া হলে সেটি না থামিয়ে চালক পালানোর চেষ্টা করেন। একপর্যায়ে ট্রাকের সামনে থাকা একটি অটোরিকশাকে পেছনে থেকে ধাক্কা দিলে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় আগুনে লাগায় অটোরিকশাচালক গাড়ি থেকে বের হতে না পেরে ভেতরে পুড়ে মারা যান।

আরবি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!