ছিনতাইয়ের কবলে পুলিশের এসআই, ২ ছিনতাইকারীকে ধরল পাঁচলাইশ পুলিশ

নগরের পাঁচলাইশ থানার হিলভিউ আবাসিক এলাকায় ছিনতাই ঘটনায় জড়িত চক্রের দুসদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৯ অক্টোবর) রাত পৌনে ৩টায় হিলভিউ আবাসিক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পাঁচলাইশ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ওয়ালেট, একটি স্যামসাং স্মার্টফোন, একটি বিদ্যুতের প্রিপেইড মিটার কার্ড, কমিউনিটি ব্যাংকের একটি ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড এবং একটি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- নগরের বায়েজিদ বোস্তামী থানার বার্মা কলোনির মফিজের ছেলে মো. রহমত (২৭) ও ফটিকছড়ির বিবিরহাট এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে মো. হাবিব (৪০)।

বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুনুর রশিদ।

আরও পড়ুন: চট্টগ্রাম নগর পুলিশের দুই এসআইয়ের বিরুদ্ধে বিচারকের মামলা, পরোয়ানা

পুলিশ জানায়, ভুক্তভোগী একজন পুলিশ অফিসার। তিনি নগরের বায়েজিদ বোস্তামী থানায় উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত আছেন। গত মঙ্গলবার (১৮ অক্টোবর) রাত ৩টার দিকে তিনি চাকরি থেকে হিলভিউ আবাসিকে নিজ বাসায় যাওয়ার পথে ছিনতাই চক্রের তিনজন পথরোধ করেন। এসময় তার কাছে থাকা নগদ দেড় হাজার টাকা, একটি ওয়ালেট, স্যামসাং স্মার্টফোন, বিদ্যুতের প্রিপেইড মিটার কার্ড, কমিউনিটি ব্যাংকের ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড ও জাতীয় পরিচয়পত্র ছিনতাই করে নিয়ে যায়। পরে এ ঘটনায় ভুক্তভোগী পুলিশ অফিসার বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলা করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে জড়িত দুজনকে গ্রেপ্তার করে।

পাঁচলাইশ থানার ওসি নাজিম উদ্দিন মজুমদার আলোকিত চট্টগ্রামকে বলেন, বুধবার (১৯ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে হিলভিউ আবাসিক এলাকা থেকে ছিনতাইয়ে জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে বাদীর ওয়ালেট, স্যামসাং স্মার্টফোন, বিদ্যুতের প্রিপেইড মিটার কার্ড, কমিউনিটি ব্যাংকের ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড এবং জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তার আসামিদের আদলতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!