চালককে হাতুড়ি দিয়ে মেরে গাড়ি নিয়ে পালাতে গিয়ে ধরা

মিরসরাইয়ে পরোয়ানাভুক্ত আসামিসহ ব্যাটারিচালিত রিকশা ছিনতাই ও বাইকেল চুরির সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১০ এপ্রিল) রাতে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় গ্রেপ্তার দুজনের কাছ থেকে একটি ব্যাটারিচালিত রিকশা ও একটি সাইকেল উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ভূজপুর থানার নারায়ণহাট ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মুন্সিপাড়া এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে মো. সুমন (২০), বরিশাল জেলার বানারীপাড়া থানার চাখার ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চাখার এলাকার মো. খলিলুর রহমান প্রকাশ সেলিমের ছেলে মো. আতিকুর রহমান প্রকাশ ইমন (২৫)।

আরও পড়ুন: ফটিকছড়িতে চালের বস্তার দাম বেশি রেখে ধরা খেল কাশেম স্টোর

একইদিন চান্দগাঁও থানার মোহরা এলাকা থেকে সিআর মামলার পরোয়ানাভুক্ত আসামি আবুল কালাম প্রকাশ জুয়েলকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি মিরসরাই থানার মঠবাড়িয়া এলাকার আবুল খায়েরর ছেলে।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, সোমবার রাত মিঠাছরা বাজার থেকে ব্যাটারিচালিত রিকশায় উঠেন গ্রেপ্তার মো. সুমন। এরপর নির্জন এলাকায় পৌঁছলে সুমন চালককে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে গাড়িটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশের একটি টহল টিম তাকে গ্রেপ্তার করে।

ওসি আরও বলেন, অপর অভিযানে উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের বড়তাকিয়া বাজার থেকে চোরাই সাইকেলসহ মো. আতিকুর রহমান প্রকাশ ইমনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া চট্টগ্রামের মোহরা এলাকা থেকে সিআর সাজাভুক্ত আসামি আবুল কালাম প্রকাশ জুয়েলকে গ্রেপ্তার করা হয়েছে। আজ (মঙ্গলবার) সকালে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!