পতেঙ্গায় রাতের চোর ভোরে আটক, মিলল মোটরসাইকেল-টাকাও

নগরের পতেঙ্গায় মোটরসাইকেল চুরির ঘটনায় মো. সোহেল (২৭) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এসময় চুরি যাওয়া মোটরসাইকেল ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।

সোমবার (১৪ নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে পশ্চিম হোসেন আহম্মদপাড়া খেজুরতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক সোহেল কুমিল্লার মনোহরগঞ্জ থানার বরল্লা এলাকার মেহের আলী হাজী বাড়ির আব্দুল হালিমের ছেলে।

স্থানীয়রা জানায়, খেজুরতলা বাইশ কলোনি এলাকা থেকে রোববার (১৩ নভেম্বর) রাতের কোনো এক সময় মো. সোহাগের এফজেড মোটরসাইকেল (চট্ট মেট্রো ল ১৬-৯৬০৮) ও নগদ ১০ হাজার টাকা চুরি হয়। সোমবার (১৪ নভেম্বর) ভোরে খেজুরতলা থেকে সেই চোরকে আটক করে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে তাকে নিয়ে যায়।

যোগাযোগ করা হলে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নুর আলোকিত চট্টগ্রামকে বলেন, রোববার রাতে খেজুরতলা বাইশ কলোনি এলাকা থেকে একটি মোটরসাইকেল ও নগদ ১০ হাজার টাকা চুরি হয়। আজ ভোরে স্থানীয়দের সহায়তায় চোরচক্রের সদস্য মো. সোহেলকে আটক করা হয়। এসময় চুরি করা মোটরসাইকেল ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!