নতুন পুলিশ সুপার পেল বৃহত্তর চট্টগ্রামের ৫ জেলা

চট্টগ্রাম জেলাসহ বৃহত্তর চট্টগ্রামের ৫ জেলা পেয়েছে নতুন পুলিশ সুপার (এসপি)। এছাড়া বৃহত্তর চট্টগ্রামের তিন পার্বত্য জেলা বান্দরবান, রাঙামাটি, খাগড়াছড়ি এবং কক্সবাজার জেলা পুলিশের উর্ধ্বতন এই পদেও আনা হয়েছে পরিবর্তন। এর মধ্যে চট্টগ্রামের এসপি পদে পদায়ন করা হয়েছে গাজীপুরের পুলিশ সুপার এস এম শফিউল্লাহকে।

বুধবার (৩ আগস্ট) রাষ্ট্রপতির পক্ষে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাশ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে বৃহত্তর চট্টগ্রামের পাঁচ জেলাসহ দেশের ৪০ জেলায় পুলিশ সুপার পদে পদায়ন করা হয়।

প্রজ্ঞাপনে কক্সবাজার এপিবিএন-১৬ এর অধিনায়ক তারিকুল ইসলামকে বান্দরবানে, এপিবিএন-১৪ এর অধিনায়ক নাইমুল হককে খাগড়াছড়িতে ও পুলিশ সদর দপ্তরের এআইজি মীর আবু তৌহিদকে রাঙামাটিতে এবং ডিএমপির উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. মাহফুজুল ইসলামকে কক্সবাজার পুলিশ সুপার (এসপি) পদে পদায়ন করা হয়েছে।

আরও পড়ুন: ‘হঠাৎ বদলি’ পুলিশের উপকমিশনার বিজয় বসাকের, চট্টগ্রাম রেঞ্জে আসছেন নতুন পুলিশ সুপার

এছাড়া নেত্রকোণার পুলিশ সুপার আকবর আলী মুনসীকে পাবনায়, মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলকে নারায়ণগঞ্জে, ফেনীর পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনকে সিলেটে, জয়পুরহাটের পুলিশ সুপার মাছুম আহম্মদ ভূঞাকে ময়মনসিংহে, ডিএমপির ডিসি সাইফুল হককে শরীয়তপুরে, খুলনার মেট্রোপলিটন পুলিশের ডিসি মোহাম্মদ এহসান শাহকে সুনামগঞ্জে, লালমনিরহাটের কমান্ড্যান্ট মো. মাহফুজ্জামান আশরাফকে লক্ষ্মীপুরে, ডিএমপির ডিসি মোহাম্মদ আশিকুর রহমানকে ঝিনাইদহে, পুলিশ সদর দপ্তরের এআইজি সাদিরা খাতুনকে নড়াইলে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি আব্দুল্লাহ আল মামুনকে চুয়াডাঙ্গায়, পুলিশ সদর দপ্তরের এআইজি মো. আরিফুর রহমান মন্ডলকে সিরাজগঞ্জে, এসবির মনিরুজ্জামানকে সাতক্ষীরায়, ডিএমপির ডিসি শাহ ইফতেখার আহমেদকে দিনাজপুরের এসপি করা হয়েছে।

পুলিশ টেলিকমের মোহাম্মদ সাইফুল ইসলামকে লালমনিরহাট, এসবির মুহাম্মদ রাশিদুল হককে নওগাঁয়, এসবির মো. ফয়েজ আহমেদকে নেত্রকোণায়, ডিএমপির ডিসি ওয়াহিদুল ইসলামকে বরিশালে, ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার আব্দুল মান্নানকে কুমিল্লায়, মো. শফিকুল আলমকে গাজীপুরে, সাইদুল ইসলামকে পটুয়াখালী ও আসাদুজ্জামানকে ঢাকা জেলায়, পুলিশ অধিদপ্তর থেকে মোহাম্মাদ মাহফুজুর রহমান আল মামুনকে মুন্সীগঞ্জে, মো. কামরুজ্জামানকে শেরপুরে, মোহাম্মদ রাসেল শেখকে কিশোরগঞ্জে, মো. মাসুদ আলমকে মাদারীপুরে, গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ নূরে আলমকে জয়পুরহাটে ও জাকির হোসেনকে ফেনীতে, ঢাকা বিশেষ শাখার (এসবি) আবদুল ছালামকে বরগুনায়, দিনাজপুর পুলিশের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের মো. শাহজাহানকে ফরিদপুরে ও র‌্যাবের উপ-পরিচালক আল আসাদ মো. মাহফুজুল ইসলামকে কুড়িগ্রামের এসপি করা হয়েছে।

এছাড়া পদোন্নতিপ্রাপ্ত ডেপুটি সার্জেন্ট অ্যাট আর্মস্ শাখার অতিরিক্ত পুলিশ সুপার এসএম সিরাজুল হুদাকে পঞ্চগড়ে, ইন্ডাস্ট্রিয়াল ইউনিটের মো. মশিউদ্দৌলা রেজাকে মাগুরায়, চট্টগ্রাম পুলিশ সুপারের কার্যালয়ের মোহাম্মদ আফরুজুল হক টুটুলকে ঝালকাঠিতে, নারাণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে নীলফামারীতে ও শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয়ের মো. সাইফুর রহমানকে নাটোরের এসপি করা হয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!