নগর আওয়ামী লীগের সম্মেলন ১৮ ডিসেম্বর হচ্ছে না, জানালেন আ জ ম নাছির

চলতি মাসের ১৮ তারিখ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন হওয়ার কথা থাকলেও তা ওই সময়ে হবে না বলে জানিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। এছাড়া সম্মেলনের পরবর্তী তারিখ এখনো নির্ধারণ করা হয়নি বলে জানান তিনি।

সোমবার (৫ ডিসেম্বর) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সাবেক এই সিটি মেয়র।

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেন, এর আগে নগর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারিত হয়েছিল ৪ ডিসেম্বর। কিন্তু সেদিন প্রধানমন্ত্রীর জনসভার দিন ধার্য করা হয়। সম্মেলনের মধ্যে জনসভা করলে বিশৃঙ্খলা হওয়ার সম্ভাবনা থাকে তাই ৪ ডিসেম্বর সুষ্ঠুভাবে জনসভা করার জন্য সম্মেলনের তারিখ পিছিয়ে নির্ধারণ করা হয়েছিল ১৮ ডিসেম্বর।

তিনি বলেন, আমাদের ১৩২ ইউনিটের মধ্যে ১২০ ইউনিটের সম্মেলন বাকি আছে, আমরা ধাপে ধাপে এসব করছি। আমাদের ওয়ার্ড হচ্ছে ৪৪টা, এর মধ্যে ৩/৪ টা ওয়ার্ড ছাড়া বাকি ওয়ার্ডের সম্মেলনও বাকি আছে। আগামী ২৪ ডিসেম্বর জাতীয় সম্মেলন। ফলে কোনোভাবেই আগামী ১৮ ডিসেম্বর নগর আওয়ামী লীগের সম্মেলন সম্ভব না। তাই এ মাসে আর নগর আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে না।

জেএন/এসআই।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!