চট্টগ্রামে এবার দিনদুপুরে চুরি, প্রবাসীর ঘর থেকে হাওয়া ১৫ লাখ টাকার মালামাল

রাউজানে আজম খান নামে এক দুবাই প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা ১০ ভরি ওজনের স্বর্ণালংকার, নগদ ২ লাখ টাকাসহ ১৫ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেলে পশ্চিম ডাবুয়া এলাকায় গাজীর তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, রোববার দুপুরে প্রবাসী আজম খানের ছেলে আলভীকে ঘরে রেখে স্ত্রী কলি আকতার অন্য ৩ সন্তানকে নিয়ে ফটিকছড়ি উপজেলার ধর্মপুর এলাকায় অসুস্থ বাবাকে দেখতে যান। বিকেলে আলভী ঘরে তালা লাগিয়ে ঘরের বাইরে খেলা করতে যায়। এ সুযোগে চোরের দল ভবনের পেছন দিয়ে কৌশলে ঘরে প্রবেশ করে। এসময় আলমিরা ভেঙে ১০ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ২ লাখ টাকাসহ ১৫ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় ।

আরও পড়ুন : চোরকে ধরতে গিয়ে ধরা পড়ল ৪ চোর, মিলল চুরির ৭ অটোরিকশা

এ বিষয়ে প্রবাসী আজম খানের স্ত্রী কলি আকতার বলেন, ঘটনার দিন বিকেলে আমার ছেলে আলভী খেলা শেষে ঘরে ফিরে দেখে দরজার তালা খোলা আলমিরা ভাঙা এবং আসবাবপত্র এলোমেলো পড়ে আছে। বিষয়টি দেখে সে আমাকে ফোনে জানালে আমি বাবার বাড়ি থেকে দ্রুত ঘরে ফিরে আসি। পরে মেম্বার জাহাঙ্গীর আলমকে ঘটনাটি জানাই। একইদিন রাত ৯টার দিকে রাউজান থানায় আমার ভাই মো. ইউছুপ বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে অভিযোগ করে।

এদিকে আজ সকালে চিকদাইর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবদুল মোতালেব ঘটনাস্থল পরির্দশন করেন।

এ বিষয়ে জানতে চাইলে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন আলোকিত চট্টগ্রামকে বলেন, চুরির ঘটনায় অভিযোগ করা হয়েছে। চুরির সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে চিকদাইর পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই আবদুল মোতালেবকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি বিষয়টি তদন্ত করছেন।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!