এক চোরকে ধরতে গিয়ে ধরা পড়ল ৪ চোর, মিলল চুরির ৭ অটোরিকশা

বাঁশখালীতে চুরি যাওয়া ৭ অটোরিকশাসহ চোরচক্রের ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় সীতাকুণ্ডের বাড়বকুণ্ড এলাকা থেকে অটোরিকশাগুলো উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত ৬ জুন বাঁশখালীর থানার কাথরিয়া ইউনিয়নের আব্দুর ছবুর নামের এক ব্যক্তির একটি অটোরিকশা চুরির ঘটনায় সরল ইউনিয়নের ফজল কাদেরের ছেলে মহিউদ্দিনের (৩০) বিরুদ্ধে মামলা করেন। পুলিশ ওই আসামিকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করলে তার স্বীকারোক্তিতে সাতকানিয়া উপজেলার হাজীরখীল গ্রামের ছগির আহম্মদের ছেলে জিয়াউর রহমানকে (২৭) গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন : গরু চুরিতেও অস্ত্র ব্যবহার করতো ৬ চোর

পরে তারা দুজন ১৬৪ ধারায় আদালতে স্বীকারুক্তিমূলক জবানবন্দি দেন। ওই জবানবন্দি অনুসারে চুরির মূলহোতা চট্টগ্রামের বায়েজিদ এলাকার নতুনপাড়ার বাসিন্দা মোর্শেদ আলমের ছেলে মো. পারভেজ মোশারফ (২৪) এবং মিরসরাই উপজেলার মধ্যম ওয়াহেদপুর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মো. আলী আজগরকে (৪০) গ্রেপ্তার করা হয়। পরে তাদের স্বীকারুক্তিতে সীতাকুণ্ডের বাড়বকুণ্ড এলাকা থেকে সাতটি অটোরিকশা উদ্ধার করা হয়। গ্রেপ্তাররা আরও ১৫টি অটোরিকশা চুরি করেছে বলে স্বীকার করে।

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন আলোকিত চট্টগ্রামকে বলেন, উদ্ধার করা অটোরিকশাগুলো জব্দ তালিকা করে আদালতে পাঠানো হয়েছে। গাড়ির প্রকৃত মালিকরা প্রয়োজনীয় কাগজপত্র দেখিয়ে আদালত থেকে নিয়ে যেতে পারবেন।

ইউবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!