দলবল নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে বাগানেই খুন করা হলো যুবককে

পেকুয়ায় জমির বিরোধকে কেন্দ্র করে অলি আহমদ (৪৫) নামে এক যুবককে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৫ মার্চ) সকাল ৯টার দিকে উপজেলা শিলখালী ইউনিয়নের জারুলবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অলি আহমদ উপজেলার শিলখালী ইউনিয়নের সেগুনবাগিচা জারুলবুনিয়া এলাকার শেখ আহমদের ছেলে।

আরও পড়ুন: প্রেমিকাকে খুন করে প্রেমিকের আত্মহনন—একসঙ্গে ২ মামলা

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, একই এলাকার বাদশা মিয়ার ছেলে আব্দুল মজিদের সঙ্গে অলি আহমেদের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ নিয়ে নানা সময় তাকে হত্যার হুমকি দেওয়া হতো। পূর্বের বিরোধের জেরেই আজ (শনিবার) সকালে অলি আহমেদ তার বাগানে গাছ কাটতে গেলে পূর্ব পরিকল্পিতভাবে বাদশা মিয়ার তিন ছেলে আক্রমণ করে। আব্দুল মজিদ, আব্দুল গণি, আব্দু সালাম ও তার স্ত্রী ফাতেমা বেগমসহ ৫/৬ জন মিলে অলি আহমেদকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত অলি আহমদের স্ত্রী হাফসা বেগম আলোকিত চট্টগ্রামকে বলেন, আমার স্বামী প্রতিদিনের মতো আজ সকালে বাগানে গাছ কাটতে যায়। যাওয়ার পথে আব্দুল মজিদ, আব্দুল গণিসহ আরও কয়েকজন পূর্ব পরিকল্পিতভাবে আমার স্বামীকে কুপিয়ে হত্যা করেছে। আমার স্বামীর খুনিদের দৃষ্টান্তমমূলক শাস্তি দাবি করছি।

আরও পড়ুন: এ যেন সিনেমার গল্প—প্রেমিকাকে খুন করে প্রেমিকের আত্মহনন

অভিযোগের বিষয়ে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার আলোকিত চট্টগ্রামকে বলেন, অলি আহমেদ নামের এক যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে৷ নিহতের শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

বলরাম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!