তরুণীর মুঠোফেনে নগ্ন ভিডিও—গোবিন্দ হোটেলে বিয়ের চাপ, ধরা খেল ২ যুবক

প্রথমে অপরিচিত মুঠোফোন থেকে হোয়াটসআপে কল, ভয়েস মেসেজ এবং এসএমএস। পরে গোপন ক্যামেরায় ধারণ করা স্পর্শকাতর নগ্ন ভিডিও পাঠিয়ে ব্ল্যাকমেইল করা হয় তরুণীকে।

ফাঁদে ফেলে সরাসরি দেখা করে দেওয়া হয় বিয়ে ও শারীরিক মিলনের প্রস্তাব। এমন সব অভিনব কায়দায় এক তরুণীকে ব্ল্যাকমেইল করা দুযুবককে গ্রেপ্তার করেছেন কাউন্টার টেরোরিজম।

সোমবার (২৮ নভেম্বর) নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ভিডিও ধারণে ব্যবহৃত দুটি মোবাইল ফোন এবং সিমকার্ড উদ্ধার করা হয়। গ্রেপ্তাররা হলেন- কেশব দত্ত ও মিন্টু রুদ্র।

আরও পড়ুন :গোসলের নগ্ন ভিডিও দেখিয়ে চট্টগ্রামে গৃহবধূকে লাগাতার ধর্ষণ 

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১১ নভেম্বর তরুণীর মোবাইলে অপরিচিত নম্বর থেকে হোয়াটসআপে ফোন, ভয়েস মেসেজ ও এসএমএস পাঠানো হয়। এরপর গত ১৯ নভেম্বর ওই তরুণী কোতোয়ালী থানায় অবস্থানকালীন কয়েকটি ভিডিও পাঠানো হয় তাঁর হোয়াটসআপ নম্বরে।

ভিডিওগুলো চালু করতেই স্পর্শকাতর নগ্ন ভিডিও দেখতে পান তিনি। পরে আসামিরা এসব ভিডিও ফেসবুকসহ বিভিন্ন আত্মীয়-স্বজনের কাছে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

আরও জানা যায়, মান-সম্মানের ভয়ে ভুক্তভোগী তরুণী আসামির সঙ্গে যোগাযোগ করলে সে নিজেকে সুমন নামে পরিচয় দেয়। একপর্যায়ে তারা নগরের লালদীঘি গোবিন্দ হোটেলে দেখা করেন। এইদ সময় ওই নারীকে বিয়ের প্রস্তাব দেয় সুমন।

এরপর প্রায়সময় ফোন করে নগ্ন দেহ প্রদর্শন ও রাত্রিযাপনের চাপ সৃষ্টি করে ওই তরুণীকে ব্ল্যাকমেইল করছিল সুমন। পরে ভুক্তভোগী নারী কাউন্টার টেরোরিজমের সাইবার ক্রাইম টিমের কাছে অভিযোগ করেন।

এ বিষয়ে সিএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার (জনসংযোগ) পংকজ দত্ত আলোকিত চট্টগ্রামকে বলেন, অভিযোগের পর সিএমপির কাউন্টার টেরোরিজমের সাইবার ক্রাইম টিমের একটি দল অভিযুক্ত দুযুবককে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ভিডিও ধারণে ব্যবহৃত মোবাইল ও সিমকার্ড জব্দ করা হয়।

উপপুলিশ কমিশনার আরও বলেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এইনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!