নির্জন বেড়িবাঁধে ঘুরছিল ডাকাত ওসমান গণি, সঙ্গে ছিল অস্ত্র-গুলি

কুখ্যাত ডাকাত মিন্টু বাহিনীর সক্রিয় সদস্য ওসমান গণিকে (২৭) আটক করেছে কোস্টগার্ড। এসময় তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

বুধবার (১৯ অক্টোবর) রাত সাড়ে ৩টার দিকে কুতুবদিয়া লেমশীখালী ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের হাবিবুল্লার দোকানের পাশের নির্জন বেড়িবাঁধ এলাকা থেকে ডাকাতির প্রস্তুতির সময় তাকে আটক করা হয়।

আটক ওসমান মহেশখালী সাডের ডাইল গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে।

আরও পড়ুন: ফেনী-চট্টগ্রাম মহাসড়কের আতঙ্ক ‘ডাকাত জাবেদ’ লুকিয়ে ছিল মাদারবাড়িতে

বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করে লেফটেন্যান্ট কমান্ডার বিএন (মিডিয়া) খন্দকার মুনিফ তকি বলেন, বহির্নোঙরে ডাকাতির প্রস্তুতির খবরে অভিযান চালিয়ে কুতুবদিয়া লেমশীখালী ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের হাবিবুল্লার দোকানের পাশের নির্জন বেড়িবাঁধ এলাকা থেকে কুখ্যাত ডাকাত মিন্টু বাহিনীর সক্রিয় সদস্য ওসমান গণিকে আটক করি। এসময় তার কাছ থেকে দুটি দেশি আগ্নেয়াস্ত্রসহ ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তবে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে আরও ছয় থেকে সাতজন পালিয়ে যায়।

তিনি আরও বলেন, মিন্টু ডাকাতের দল দেশি কার্গো ও পণ্যবাহী জাহাজ ও জেলেদের বোটে ডাকাতি করে। এছাড়া জিম্মি করে মুক্তিপণ আদায়সহ নানা অপকর্মের সঙ্গে জড়িত দলের সদস্যরা। আটক ওসমান গণির বিরুদ্ধে কুতুবদিয়া থানায় একাধিক মামলা রয়েছে।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!