চুয়েটে পরিস্থিতি জটিল হচ্ছে, বাস ছাড়তে দেয়নি ছাত্রলীগের একাংশ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) পরিস্থিতি ক্রমশ জটিল হচ্ছে। চুয়েট থেকে শহরগামী সব বাস আটকে রেখেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একটি গ্রুপ।

মঙ্গলবার (১৪ জুন) বিশ্ববিদ্যালয়ের গোলচত্বরে অবস্থান করে ছাত্রলীগের ওই গ্রুপ গাড়িগুলো আটকে দেয়। ফলে চট্টগ্রাম শহর থেকে বিশ্ববিদ্যালয়ে যাতায়াত করা শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীরা চরম ভোগান্তিতে পড়েন।

আরও পড়ুন: চুয়েটে ছাত্রলীগের সংঘর্ষে উত্তেজনা, ক্লাস-পরীক্ষা বর্জন করল শিক্ষার্থীরা

এ বিষয়ে চুয়েট ছাত্রকল্যাণের পরিচালক অধ্যাপক ড. রেজাউল করিম আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ (মঙ্গলবার) সকালে গোলচত্বরে অবস্থান নিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের একটি গ্রুপ চুয়েট থেকে চট্টগ্রাম শহরমুখী শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীদের বাস আটকে রেখেছিল। পরে বাসগুলো বিশ্ববিদ্যালয়ের গ্যারেজে ফেরত পাঠানো হয়।

প্রসঙ্গত, গত শনিবার  রাতে চট্টগ্রাম শহরে উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুষ্ঠানে অংশগ্রহণ করে চুয়েটের সমর্থক গ্রুপ। অনুষ্ঠান শেষ হতে দেরি হওয়ায় শিক্ষার্থীদের একটি গ্রুপ রাত ৯টার বাসের মধ্যে একটি বাস ৩০ মিনিট দেরিতে ছাড়তে বলে। তখন বাসে থাকা নাছির গ্রুপের সমর্থকরা নির্দিষ্ট সময়েই বাস ছাড়ার কথা বললে দুপক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। পরে তা ক্যাম্পাসে সংঘর্ষে রূপ নেয়।

টিবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!