চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশে হঠাৎ ‘বড়’ রদবদল, বদলে গেল ৪ থানার ওসিও

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহকারী পুলিশ কমিশনার (এসি) ও থানার অফিসার ইনচার্জ (ওসি) পর্যায়ে হঠাৎ ‘বড়’ রদবল ও পদায়ন করা হয়েছে।

সোমবার (২৮ আগস্ট) সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় স্বাক্ষরিত পৃথক দুটি আদেশে এ রদবদল ও পদায়ন করা হয়।

ইপিজেড, হালিশহর, ডবলমুরিং ও পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ (ওসি) পদে পরিবর্তন করা হয়েছে। এছাড়া কোতোয়ালী, বায়েজিদ ও বাকলিয়া থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) পদে রদবদল ও পদায়ন করা হয়েছে।

ইপিজেড ও পাহাড়তলী থানার দুই ওসি মো. আব্দুল করিম ও মো. মোস্তাফিজুর রহমানকে সিটিএসবিতে বদলি করা হয়েছে। বায়েজিদ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হোছাইনকে ইপিজেড থানায় এবং হালিশহর থানার ওসি জহির উদ্দিনকে পাহাড়তলী থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে। হালিশহর থানায় ওসি হিসেবে পদায়ন করা হয়েছে বাকলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কায়সার হামিদকে।

আরও পড়ুন : জন্মাষ্টমী উৎসবে সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হবে : সিএমপি কমিশনার

এছাড়া ডবলমুরিং থানার ওসি সাখাওয়াৎ হোসেনকে নিরস্ত্র পুলিশ পরিদর্শক (ডিবি-পশ্চিম) হিসেবে বদলি করে সিটিএসবির পুলিশ পরিদর্শক ফজলুল কাদেরকে ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।

এদিকে কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স) আরমান হোসেনকে কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এবং সিটিএসবির পুলিশ পরিদর্শক নুরুল বাশারকে কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স) হিসেবে বদলি করা হয়েছে। অপরাধ শাখার পুলিশ পরিদর্শক আল-মামুনকে বায়েজিদ বোস্তামী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এবং ডিবি-পশ্চিম জোনের পুলিশ পরিদর্শক শহিদুর রহমানকে বাকলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) করা হয়েছে।

সিএমপি কমিশনারের অপর এক আদেশে সহকারী পুলিশ কমিশনার সব্যসাচী মজুমদারকে সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) হিসেবে বদলি করা হয়েছে। সহকারী পুলিশ কমিশনার মো. শরীফুল আলম চৌধুরী সুজনকে সহকারী পুলিশ কমিশনার (সদর) হিসেবে বদলি করা হয়েছে।

সহকারী পুলিশ কমিশনার নূরে আলম মাহমুদকে সহকারী পুলিশ কমিশনার (ক্রাইম) এবং সহকারী পুলিশ কমিশনার মারেফুল করিমকে সহকারী পুলিশ কমিশনার (ফোর্স) হিসেবে বদলি করা হয়েছে।

সহকারী পুলিশ কমিশনার মাহমুদুল হাসানকে সহকারী পুলিশ কমিশনার (দক্ষিণ) এবং সহকারী পুলিশ কমিশনার আবু জাফরকে সহকারী পুলিশ কমিশনার (আরও) হিসেবে বদলি করা হয়েছে। সহকারী পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীরকে বদলি করা হয়েছে সহকারী পুলিশ কমিশনার (পিওএম) হিসেবে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!