চট্টগ্রামে ভুয়া ডিবির খপ্পরে স্বেচ্ছাসেবক লীগ নেতা

আনোয়ারায় রাতের আঁধারে ডিবি পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম শামীমের কাছ থেকে নগদ ৬০ হাজার টাকা ও তিনটি মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বুধবার (৩০ আগস্ট) রাতে ১টার দিকে উপজেলার বারখাইন ইউনিয়নের শিলাইগড়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় ছিনতাইকারীদের মারধরে রিফাত নামে একজন আহত হন।

আরও পড়ুন : সেই ‘ডিবি পুলিশের’ পকেটে ছিল প্রেস কার্ড

ভুক্তভোগী সাইফুল ইসলাম শামীম বলেন, বুধবার রাত ১টার পর ব্যবসা প্রতিষ্ঠান থেকে অটোরিকশা নিয়ে বাড়ি ফেরার পথে শিলাইগড়া গ্রামের সড়কে মাইক্রোবাস নিয়ে ৮ জন লোক গতিরোধ করে। এসময় তাদের ৬ জনের হাতে অস্ত্র ছিল। তারা নিজেদের ডিবির লোক পরিচয় দিলে আমি থানার ওসির সঙ্গে কথা বলতে বলি। এরপর তারা অটোরিকশা চালকসহ আমাদের তিনজনকে অস্ত্রের ভয় দেখিয়ে পাশের মুরগির ফার্মের টিনশেড ঘরে নিয়ে হাত-পা বেঁধে সঙ্গে থাকা নগদ ৬০ হাজার টাকা ও তিনটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এসময় আমার সঙ্গে থাকা রিফাতকে মারধরে আহত করে। তারা চলে যাওার পর ৯৯৯ নম্বরে ফোন করলে ঘটনাস্থলে আসে পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ আলোকিত চট্টগ্রামকে বলেন, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে ধারণা করছি ভিকটিমের প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। ঘটনা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

জিইউটি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!