চট্টগ্রামে তিনটি আসনে মনোনয়ন ফরম নিলেন আ জ ম নাছির

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনটি সংসদীয় আসনে (চট্টগ্রাম-৯, ১০ ও ১১) দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। বিশ্বস্ত সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

মনোয়ন ফরম সংগ্রহের সময় আ জ ম নাছিরের সঙ্গে ছিলেন চট্টগ্রাম- ৮ আসনের সাংসদ নোমান আল মাহমুদ, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ২০ নম্বর দেওয়ানবাজার ওয়ার্ড কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী, চসিক ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর নিছার উদ্দিন আহমেদ (মঞ্জু) এবং রাউজান উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল।

আরও পড়ুন : বিদেশি ষড়যন্ত্র নস্যাৎ করে সফল হবেন শেখ হাসিনা : আ জ ম নাছির

আ জ ম নাছির উদ্দীন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহসভাপতি এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক। ২০১৫-২০২০ মেয়াদে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

স্কুলে অধ্যয়নকালেই ছাত্রলীগের সক্রিয় কর্মকাণ্ডে যুক্ত হন আ জ ম নাছির উদ্দিন। আশির দশকের শুরুতে ছাত্ররাজনীতিতে সক্রিয় হন তিনি। ১৯৭৭ সালে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি এবং একইসঙ্গে নগর ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হন।

পরে ১৯৮০ এবং ১৯৮২ সালে নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং ১৯৮৩ এবং ১৯৮৫ সালে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি হন। এরপর তিনি পরপর দুবার নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হন। তিনি ২০১৩ সালের নভেম্বরে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হন।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!