চট্টগ্রামে ছুরিকাঘাতে খুন—৩ শিশুসহ পুলিশের জালে ৭

নগরের আমবাগানে আব্দুর রহমান ওরফে সুজন (১৯) হত্যাকাণ্ডে জড়িত ৩ শিশুসহ সাত আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় জিসান নামে গুরুতর আহত একজন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— মো.হাবীব হোসেন মুন্না (১৯), মো. রাকিব হাসান (১৯), মো. সজিব (২৫), মো.হৃদয় (২১), মো.বাদশা (১৬), তানজিদ মো. ইসমাইল (১৬) ও মো. মেহেদী হাসান (১৬)।

আর পড়ুন : আমবাগানে তরুণ খুন : যুবক—যুবতী গ্রেপ্তার

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে নিহত সুজন ও তার বন্ধু রাশেদুল আলম ইমন অটোরিকশায় টাইগারপাস আমবাগানের দিকে যাওয়ার আসামিরা গাড়ির গতিরোধ করে। এ সময় পূর্বের মামলা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আসামি হাবীব হোসেন মুন্না ভিকটিম সুজনকে ছুরিকাঘাত করে। এরপর ঘটনাস্থলে সুজনের বন্ধু ফরহাদ আলী জিসান এলে তাকেও ছুরিকাঘাত করে আসামি সাগর। এরপর তারা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সুজনকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে ভর্তি করা হয় গুরুতর আহত জিসানকে।

এদিন রাতে ১২ জনকে আসামি করে আরও ৪ থেকে ৫ জনকে অজ্ঞাত আসামি করে খুলশী থানায় হত্যা মামলা করা হয়। এরপর সাত আসামিকে গ্রেপ্তার করা হয়। পলাতক বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুবেল হাওলাদার আলোকিত চট্টগ্রামকে বলেন, পূর্বশত্রুতার জেরে টাইগারপাস আমবাগান এলাকায় ছুরিকাঘাতে সুজন নামে একজন নিহত ও আরেকজন গুরুতর আহত হয়। ঘটনায় জড়িত সাত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি আরও বলেন, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারদের মধ্যে তিনজন শিশু রয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তার চেষ্টা অব্যাহত আছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!