চট্টগ্রামে কুসুমবাগ আবাসিকের ডাস্টবিনে ‘কাটা হাত’

নগরে ময়লার ডাস্টবিন থেকে মানুষের একটি কাটা হাত উদ্ধার করেছে পুলিশ। হাতটি উদ্ধারের পর শনাক্ত করতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ১১টার দিকে খুলশী ডেবারপাড় এলাকার কুসুমবাগ আবাসিকের পাশে একটি ডাস্টবিন থেকে হাতটি উদ্ধার করা হয়।

জানা যায়, সকালে সিটি করপোরেশনের পরিচ্ছন্নকর্মীরা ডাস্টবিন থেকে ময়লা আনতে গেলে ময়লার সঙ্গে একটি কাটা হাত দেখতে পায়। হাতটি দেখার পর পরিচ্ছন্নকর্মীরা খুলশী থানা-পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হাতটি উদ্ধার করে চমেক হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠিয়ে দেয়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা আলোকিত চট্টগ্রামকে বলেন, খুলশীর কুসুমবাগ আবাসিকে ময়লার ডাস্টবিনে সিটি করপোরেশনের পরিচ্ছন্নকর্মীরা হাতের কনুই পর্যন্ত মানুষের একটি কাটা হাত দেখতে পেয়ে আমাদের খবর দেয়। খবর পেয়ে হাতটি আমরা উদ্ধার করে চমেক হাসপাতালের ফরেনসিক বিভাগ পাঠিয়েছি।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অ্যাক্সিডেন্ট বা কোনো অসুস্থতার কারণে হাতটি কাটা হয়েছিল। তারপর হয়ত হাতটি ডাস্টবিনে ফেলা হয়েছে। যদি এটা হয়ে থাকে তাহলে এভাবে ফেলা উচিত হয়নি। ফরেনসিক রিপোর্ট আসার পর আসল ঘটনা জানা যাবে।

এএইচ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!