চট্টগ্রামের ২ ওয়ার্ডে মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি

চট্টগ্রাম নগরের দুটি ওয়ার্ডে মহানগর মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেল ৪টায় নগরের আগ্রাবাদের একটি রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করে মহানগর মহিলা আওয়ামী লীগ। এতে ডবলমুরিং থানা ও ৩৬ নম্বর ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়।

মহানগর মহিলা আওয়ামী লীগের সদস্য কামরুন নাহার বেবীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর মহিলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা মহিউদ্দিন। প্রধান বক্তা ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিলু নাগ।

আরও পড়ুন : ‘ফেসবুকে স্ট্যাটাস’ ছাত্রলীগ নেতার মামলা খেল মহিলা আওয়ামী লীগ নেত্রী

বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, আওয়ামী লীগের আইন উপকমিটির সদস্য ব্যারিস্টার সওগাতুল আনোয়ার খান, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইলিয়াস, ওয়ার্ড কাউন্সিলর জাফরুল হায়দার চৌধুরী সবুজ, ৩৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. এসকান্দর মিয়া ও ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আজিজ মোল্লা।

নগর মহিলা আওয়ামী লীগের মা ও শিশু বিষয়ক সম্পাদক শারমিন ফারুখ সুলতানার সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলাউদ্দিন ফারুক, ইপিজেড থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজাদ হোসেন রাসেল, শিকড় ফাউন্ডেশনের সহসভাপতি মোহাম্মদ আলী ও যুগ্ম সম্পাদক উত্তম শীল, ৩৮ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ সভাপতি ফারজানা শিরীন মুন্নি, তাহমিনা বেগম, স্বপ্না বেগম, হাফিজা হেলাল ও আফরোজা খানম।

অনুষ্ঠানে কামরুন নাহার বেবীকে আহ্বায়ক, মর্জিনা আফরোজকে যুগ্ম আহ্বায়ক এবং জিন্নাত বেগমকে সদস্য সচিব করে ৩১ সদস্যের ডবলমুরিং থানা কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া তানজিন আরাকে আহ্বায়ক, রোজিনা আক্তারকে যুগ্ম আহ্বায়ক এবং নুর জাহানকে সদস্য সচিব করে ২৭ সদস্যের ৩৬ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!