চট্টগ্রামের পুলিশকে পিষে মারল হানিফ বাস

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি বাজার এলাকায় হানিফ বাসের চাপায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। তার নাম মো. মারুফুল ইসলাম (২৫)। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) কর্মরত ছিলেন।

শুক্রবার (১৭ জুন) রাত ৮টায় চকরিয়া হারবাংয়ের বাড়ি থেকে চট্টগ্রাম কর্মস্থলে ফেরার পথে চুনতি ডেপুটি বাজার সালওয়া রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মারুফুল চকরিয়া হারবাং নয়া বাজার সাংবাদিক ছিদ্দিক আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত ৮টার দিকে মোটরসাইকেল নিয়ে চুনতি ডেপুটি বাজার সালওয়া রেস্টুরেন্টের সামনে পৌঁছালে কক্সবাজারমুখী হানিফ পরিবহনের একটি বাস চাপা দেয় মারুফুল ইসলামকে। এতে তার মাথা ও শরীরে মারাত্মকভাবে আঘাত হয় এবং ঘটনাস্থলেই মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। স্থানীয়রা বাসটি জব্দ করে পুলিশের কাছে হস্তান্তর করে।

আরও পড়ুন: ছাত্রলীগ নেতার মোটরসাইকেল চুরি করতে গিয়ে ধরা খেল ছাত্রদল সভাপতি

বিষয়টি নিশ্চিত করে চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, মারুফুল ইসলাম নামে সিএমপির এক সদস্য চকরিয়ার বাড়ি থেকে মোটরসাইকেল যোগে চট্টগ্রামের কর্মস্থলে ফিরছিলেন। ফেরার পথে চুনতি ডেপুটি বাজার সালওয়া রেস্টুরেন্টের সামনে পৌঁছালে কক্সবাজারমুখী হানিফ পরিবহনের বাস চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেলেও বাসটি জব্দ করা হয়েছে।

এএইচ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!